জায়েদ খানকে ‘বিয়ে’ করতে বললেন ইলিয়াস কাঞ্চন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


জায়েদ খানকে ‘বিয়ে’ করতে বললেন ইলিয়াস কাঞ্চন

বিনোদন প্রতিবেদক: গত ২৩ জানুয়ারি জায়েদ খান তার শিল্পী সমিতি নির্বাচনে প্যানেল পরিচিতি অনুষ্ঠানে বলেছিলেন, ‘মা মারা যাওয়ার আগে বলেছিলেন বিয়েশাদী করা লাগবে না, সমিতি নিয়ে থাকো। কিন্তু আমি না শুনে শিল্পী সমিতি ও সংগঠন নিয়ে ছিলাম।

এই কথার প্রেক্ষিতে মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে ইলিয়াস কাঞ্চন তার প্যানেল পরিচিতি অনুষ্ঠানে জায়েদ খানকে বিয়ে করার পরামর্শ দিলেন!

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমার ছোট ভাই জায়েদকে একটা কথা বলতে চাই। তার প্রয়াত মায়ের মাগফেরাত কামনা করি। তিনি হয়ত ছেলেকে একটা কথা রেগে বলেছিলেন। কিন্তু বড় ভাই হিসেবে আমি বলতে চাই, শিল্পী সমিতি তো আছেই তুমি বিয়েটাও করো, তোমার সন্তান হোক আমরাও মামা-কাকা হই। তোমাকে অনুরোধ করি, তুমি খালাম্মার কথা শুনোনি কিন্তু আমাদের কথাটি শোনো। এবার বিয়ে করো।

শিল্পী সমিতি নিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমরা স্বাধীন দেশের নাগরিক। স্বাধীন দেশের শিল্পী সমিতি। এই শিল্পী সমিতিকে আমরা কেনো রোহিঙ্গা ক্যাম্পের মতো করবো। আমরা এখানে শান্তিতে অবাধে চলাফেরা করবো। এখানে শিল্পীরা সম্মানের সঙ্গে থাকবো। শিল্পী সমিতিতে এসে আপনাদের সেই সম্মান আমরা বৃদ্ধি করবো।

ইলিয়াস কাঞ্চনের প্যানেলে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। এছাড়াও এই পরিষদে রয়েছেন রিয়াজ, অমিত হাসান, নিরব, ইমনসহ আরও অনেক তারকা।

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য এই নির্বাচনে কাঞ্চন-নিপুণের বিপরীতে রয়েছে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল। দুই প্যানেলের মধ্যকার নির্বাচনী লড়াইয়ের ফলে সিনেমা অঙ্গনে উত্তেজনা-হুইহুল্লোড় ফিরে এসেছে। তবে শেষ হাসি কাদের মুখে ফোটে, তা জানার জন্য অপেক্ষা করতে হবে ভোটগ্রহণ ও গণনা শেষ হওয়া পর্যন্ত।

ওআ/