প্রতারক মানিক বর্ধন কুলাউড়া পুলিশের জালে আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১৮ পূর্বাহ্ন, ২৩শে অক্টোবর ২০২২


প্রতারক মানিক বর্ধন কুলাউড়া পুলিশের জালে আটক
ছবি: জনবাণী

শত অভিযোগের পর গ্রাহকের কোটি টাকা আত্মসাৎকারী মৌলভীবাজারের কুলাউড়ার এম.এন.এইচ ব্রিক্স এর পরিচালক মানিক বর্ধন মৌলভীবাজার এর শেরপুর থেকে পুলিশের জালে আটকা পড়ে।


কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুছ ছালেক এর দিক নির্দেশনায় এস.আই অপু,এ.এস.আই আরিফুল ও এ.এস.আই রুমানের নেতৃত্বে শুক্রবার (২১ অক্টোবর) রাত আনুমানিক ১১ টায় গ্রেপ্তার করা হয় তাকে। 


অফিসার ইনচার্জ বলেন, গ্রেপ্তারকৃত মানিক বর্ধন এম.এন.এইচ ব্রিক্স এর পরিচালক। তিনি গ্রাহককে স্বল্পমূল্যে ইট দেয়ার কথা বলে কোটি টাকা আত্মসাৎ করে পলাতক ছিলেন। তার বিরুদ্ধে থানায় প্রতারণার অনেক অভিযোগ রয়েছে। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে আমাদের ফোর্সরা বিশেষ অভিযান চালিয়ে শেরপুর থেকে তাকে গ্রেপ্তার করে। রাত থেকে সকাল অব্দি কুলাউড়া থানাতেই মানিক বর্ধন আটক ছিলেন। পরবর্তীতে তাকে আইনানুগ প্রক্রিয়া শেষে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়।


ভুক্তভোগী মোহাম্মদ রুজেল বলেন, মানিকের কাছে আমি ৬০ হাজার টাকা পাইতাম। কিছু ইট দিছে, বাকিগুলো এখনও পাইনি। নজরুল ইসলাম বলেন, আমার ২৫,০০০ ইট খাইছে বেটায়। আরেক ভুক্তভোগী মোহাম্মদ সায়েম আহমেদ বলেন, ঐ মানিক বর্ধনের কাছে ৭,৫০০ ইট পাই। এখন কেমনে ইট পাইতাম।


কুলাউড়ার রাকিবুল ইসলাম কুলাউড়া থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন,ঐ ব্রিক ফিল্ডের শুধু মানিক নয়,তার সাথে আরেক প্রতারক মুহাম্মদ আলী তাকেও গ্রেপ্তার করা হোক। এরা দু'জনে আমার ৭০ হাজার টাকা খাইয়া ভাগছে। গত আড়াই বছর থেকে তাদের কাউকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না।


আরএক্স/