খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফেরায় বিএনপি নেতারা হতাশ: তথ্যমন্ত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফেরায় বিএনপি নেতারা হতাশ: তথ্যমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফেরায় দলটির নেতারা হতাশ হয়েছেন।  খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার জন্য বিএনপি নেতাদের সভা-সমাবেশ আন্দোলনে পানি ঢেলে দিয়েছেন চিকিৎসকরা। তারা বলছেন, তিনি (খালেদা জিয়া) অনেকটাই সুস্থ। 

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাজধানীতে নিজের বাসভবনে বাংলাদেশ সম্পাদক ফোরামের নেতাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ  এ সব কথা বলেন

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, বিএনপির কর্মীরা বেগম জিয়া সুস্থ হয়ে বাড়ি ফেরায় স্বস্তি প্রকাশ করছেন। কিন্তু নেতাদের মনে স্বস্তি নেই।

হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ অনেক এগিয়েছে। কিন্তু যাদের এই উন্নয়ন-অগ্রগতি পছন্দ নয়, তারা নানান ষড়যন্ত্র ও বিদেশিদের কাছে নানান ভুল তথ্য-উপাত্ত তুলে ধরছে। এসব ষড়যন্ত্র রুখতে এবং জনগণ যেন বিভ্রান্ত না হয় সে বিষয়ে সম্পাদক ফোরাম ভূমিকা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন।

বৈঠকে উপস্থিত ছিলেন সম্পাদক ফোরামের উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, আহ্বায়ক রফিকুল ইসলাম রতন, বাংলাদেশ সম্পাদক ফোরামের উপদেষ্টামণ্ডলীর সদস্য আজিজুল ইসলাম ভূঁইয়া, শরিফ সাহাবুদ্দিন, বেলায়েত হোসেন, যুগ্ম আহ্বায়ক নাসিমা খান মন্টি, সদস্য সচিব ফারুক আহমেদ তালুকদার, সদস্য দুলাল আহমেদ চৌধুরী, মফিজুর রহমান খান বাবু ও রিমন মাহফুজ।

এসএ/