বলিউডে পা রাখছেন শাহরুখকন্যা সুহানা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বলিউডে পা রাখছেন শাহরুখকন্যা সুহানা

ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে বেশ গরম উপস্থিতি থাকে শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। এবার তাকে দেখা যাবে বলিউডের পর্দায়।

‘আর্চী কমিকস অবলম্বনে সিনেমা বানাতে চলেছেন জোয়া আখতার। সেই ছবিতে অভিনয় করবেন শাহরুখকন্যা।

সম্প্রতি জোয়ার অফিসের বাইরে সুহানাকে দেখার পর থেকেই গুঞ্জনটা আরো বেড়ে গিয়েছে। শুক্রবার রাতে পরিচালকের অফিসের বাইরে দেখা যায় সুহানার গাড়ি। সাদা টপ ও ধূসর রঙা প‍্যান্টে ছিমছাম লুকে ধরা দিয়েছেন তিনি। পাপারাৎজির দিকে ভ্রূক্ষেপ না করেই জোয়ার অফিসে ঢুকে যান সুহানা। কাজের বিষয়ে কথাবার্তা বলতেই তাঁর আগমন নাকি অন‍্য কোনো কারণে তা অবশ‍্য এখনো জানা যায়নি।


পরিচালকের ঘনিষ্ঠ সূত্রের খবর, আর্চি কমিকসের দুই মহিলা চরিত্রের জন‍্য সুহানা ও খুশি কাস্ট করেছেন জোয়া। সুহানাকে দেখা যাবে বেটির চরিত্রে এবং খুশি হবেন ভেরোনিকা। শোনা যাচ্ছে, কমিকসের মূল চরিত্র আর্চির ভূমিকায় দেখা যেতে পারে অগ‍্যস্তকে। নেটফ্লিক্সে মুক্তি পেতে পারে এই ছবি। তবে পুরো বিষয়টাই এখনো জল্পনার স্তরে রয়েছে। আনুষ্ঠানিক ভাবে এখনো কোনো খবরই মেলেনি পরিচালক বা অভিনেতা অভিনেত্রীদের তরফে।

যদিও সুহানার মিডিয়ায় পথচলা শুরু হয়েছে ২০১৮ সালে এক পত্রিকার প্রচ্ছদের মাধ্যমে। এরপর সুহানা একটি স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রসহ বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন। জোয়া আখতারের এই চলচ্চিত্রটিতে অভিনয় করার মাধ্যমে এবার হয়তো বলিউডে যাত্রা করতে যাচ্ছেন সুহানা।


নেটফ্লিক্সের এই মিউজিক্যাল ঘরানার চলচ্চিত্রটিতে শাহরুখকন্যা ছাড়াও অভিষেক হতে পারে বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পীর সন্তানদের। তার মধ্যে উল্লেখযোগ্য অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্য নন্দা, জাহ্নবী কাপুরের ছোট বোন খুশি কাপুরসহ আরও বেশ কয়েকজন ‘স্টার কিড

গেল বছর নভেম্বরে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আর্চী কমিকস অবলম্বনে সিনেমা বানানোর ঘোষণা দিয়েছিলেন জোয়া আখতার। তবে এতে কোন কোন তারকাদের সন্তানরা অভিনয় করবে তা নিয়ে কিছুই বলতে চাননি জোয়া। তবে সময় হলে তিনি জানিয়ে দেবেন। চলচ্চিত্রটির সহকারী প্রযোজনায় থাকছে জোয়া আখতারের ‘টাইগার বেবি ফিল্মস এবং ‘গ্রাফিক ইন্ডিয়া

ওআ/