যারা গণবিরোধী রাজনীতি করে তাদের সাথে জনগণ থাকে না: তথ্যমন্ত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


যারা গণবিরোধী রাজনীতি করে তাদের সাথে জনগণ থাকে না: তথ্যমন্ত্রী

যারা গণবিরোধী রাজনীতি করে তাদের সাথে জনগণ থাকে না উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, খন্দকার মোশাররফ সাহেব, রিজভী সাহেব, মির্জা ফখরুল ইসলাম সাহেব, গয়েশ্বর বাবু আরও যারা তাদের সিনিয়র নেতৃবৃন্দ আছেন। তারা তো ক্রমাগত হুমকির মধ্যেই আমাদের রেখেছেন। এমনকি গত বারো বছর তাদের হুমকির মধ্যেই আমরা আছি। তারা ঈদের পরে, এই শীতের পরে, বার্ষিক পরীক্ষার পরে এই রকম আন্দোলনের হুমকি তারা দিয়ে আসছে। কিন্তু জনগণ তাদের ডাকে সাড়া দেয়নি।

শনিবার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর মিন্টো রোডস্থ সরকারি বাসভবনে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি।

বিএনপির রাজনীতি পুরোটাই হচ্ছে গণবিরোধী বলে মন্তব্য করে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, তাদের রাজনীতি খালেদা জিয়া কেন্দ্রিক, তারেক রহমান কেন্দ্রিক। সেই কারণে জনগণ তাদের সঙ্গে অতীতেও থাকেনি, ভবিষ্যতেও থাকবে না।

বিএনপির জাতীয় ঐক্য গঠন নিয়ে আওয়ামী লীগের এই যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, জাতীয় ঐক্য তারা ২০১৮ সালের নির্বাচনের আগেও করেছিল। ডান বাম সবার সাথে সন্নিবেশ ঘটিয়ে একটা জাতীয় ঐক্য তারা করেছিলেন। সেই ঐক্যের ফলাফল নির্বাচনে দেখা গেছে। নির্বাচনের পরে সেই ঐক্য ফানুশের মত ডুবে গেছে।

ওআ/