গোপালগঞ্জে স্বাস্থ্য অধিদফতরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৬ পূর্বাহ্ন, ৩রা মে ২০২৩


গোপালগঞ্জে স্বাস্থ্য অধিদফতরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
কেক কেটে আনুষ্ঠানিকভাবে দিবসটি পালন করা হয়।

সারাদেশের ন্যায় গোপালগঞ্জেও নানা আয়োজনে স্বাস্থ্য অধিদফতরের প্রতিষ্ঠা বার্ষিকী এবং জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস-২০২৩ পালিত হয়েছে।


মঙ্গলবার (২ মে) দিবসটি উপলক্ষে স্বাস্থ্য অধিদফতরের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ডা. মোদাচ্ছের আলী প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন। 


এছাড়াও অনুষ্ঠানে স্বাস্থ্য সেবা বিভাগের সচিব ড. মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলমসহ সংশ্লিষ্ট বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, চিকিৎসক ও নার্সগণ উপস্থিত ছিলেন। পরে কেক কেটে আনুষ্ঠানিকভাবে দিবসটি পালন করা হয়। 


সরাদেশের ন্যায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও ভার্চুয়ালি সংযুক্ত ছিলো। এরই ধারাবাহিকতায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালেও বিশাল কেক কেটে দিবসটি পালন করা হয়। গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্য চিকিৎসক-নার্স, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 


এছাড়াও গোপালগঞ্জ সিভিল সার্জনের কার্যালয়, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালসহ মুকসুদপুর, কাশিয়ানী, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় কেক কাটার মধ্যদিয়ে স্বাস্থ্য অধিদফতরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে।