কুষ্টিয়া মডেল থানার অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০০ অপরাহ্ন, ১১ই মে ২০২৩


কুষ্টিয়া মডেল থানার অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
মাদক ব্যবসায়ী মামুন উর রশিদ

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মামুন উর রশিদ(৩৫) নামের এক ব্যাক্তি গ্রেফতার হয়েছে। 


বুধবার (১০ মে)  আনুমানিক রাত সাড়ে ১১ টার সময় কুষ্টিয়া চৌড়হাস ফুলতলা গ্যাদন মিস্ত্রি সড়কের পাশে মাঠপাড়ায় রেজাউল এর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মামুন উর রশিদ কুষ্টিয়া শহরতলীর জগতি এলাকার মৃত সরোয়ার হোসেনের ছেলে। 


পুলিশ সুত্রে জানা যায়, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহাদাৎ হোসেনের নেতৃত্বে এসআই মোঃ জাহাংগীর সেলিম,এএসআই কার্তিক বসু সহ সংগীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী  মামুন উর রশিদ কে গ্রেফতার করে৷ এসময় তার হেফাজতে থাকা ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও নেশার কাজে ব্যবহৃত সরঞ্জাম বিপুল পরিমান গ্যাস লাইট ও কাগজের পাইপ উদ্ধার করে পুলিশ।পরে আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করেছে পুলিশ। 


এব্যাপারে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহাদৎ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ইয়াবা সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। 


আরএক্স/