পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ প্রাণ গেল ৩ জনের


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:০০ অপরাহ্ন, ৩১শে মে ২০২৩


পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ প্রাণ গেল ৩ জনের
ফাইল ছবি

পঞ্চগড়ের দেবিগঞ্জ মাছের গুঁড়ি বোঝাই ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় বাবা-ছেলেসহ ৩ জনের প্রাণহানি হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১ জন।


বুধবার (৩১ মে) ভোরে দেবীগঞ্জের তাঁতিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে


নিহত ব্যক্তিরা হলেন, পঞ্চগড়ের বোদা পৌরসভার তিতোপাড়া এলাকার আলমাস আলী, তার ছেলে তৌহিদুল ইসলাম এবং রজব আলীর ছেলে আমিন শেখ। এ ঘটনায় আহত রজব আলীর আরেক ছেলে সালেকুর রহমান রংপুর মেডিকেলে চিকিৎসাধীন।


আরও পড়ুন: বৈদ্যুতিক ফাঁদে চা শ্রমিকের মৃত্যু


জানা যায়, বুধবার ভোর রাতে দেবীগঞ্জের লক্ষীরহাট এলাকায় জামাইয়ের বাড়ির এক আত্মীয়ের মৃত্যুর সংবাদে বোদা থেকে প্রতিবেশী দুই ভাইকে সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেলযোগে বের হন বাবা আলমাস আলী ও ছেলে তৌহিদুল ইসলাম। এক পর্যায়ে দেবীগঞ্জের তাঁতিপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের গুঁড়ি বহনকারী একটি মাহেন্দ্রর (ট্রাক্টর) পেছনে ধাক্কা খায় মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলে তৌহিদুল ও আমিন শেখ মৃত্যুবরণ করেন। এ ঘটনায় আহত আলমাস আলী ও সালেকুরকে রংপুর মেডিকেলে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন আলমাস আলীর মৃত্যু হয়।


আরও পড়ুন: পাঁচবিবিতে নবাগত ইউএনওর যোগদান


বিষয়টি নিশ্চিত করেছেন দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী। তিনি বলেন,'খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। অপরদিকে আহত দুজনকে রংপুরে নেওয়া হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। তারা সবাই তাদের এক মৃত আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন বলে জানান তিনি।


জেবি/এসবি