কয়রায় ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২১ অপরাহ্ন, ৪ঠা জুন ২০২৩


কয়রায় ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন
ছবি: জনবাণী

কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কয়রা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. আব্দুল্লাহ আল মাহমুদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।


রবিবার (৪ জুন) সকাল ১০ টায় মহারাজপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মহারাজপুর ইউনিয়ন বাসীর উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। 


মানববন্ধনে ইউপি সদস্য, রাজনৈতিক দলের নেতাকর্মীসহ স্থানীয় সহস্রাধিক মানুষ অংশ নেয়।


আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠানে যৌন হয়রানির প্রতিবাদে মানববন্ধন


মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মহারাজপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. ইউসুফ আলী, বিভূতি ভুষন রায়, শিক্ষক মো. সিরাজুল ইসলাম, ইউপি সদস্য মাওলানা মাসুদুর রহমান, আবু সাইদ মোল্যা, মাসুম বিল্যাহ মিন্টু, নুরুল ইসলাম খোকা, জামাল ফারুক জাফরীন, মোস্তফা কামাল, আব্দুল মান্নান, সংরক্ষিত নারী ইউপি সদস্য সেলিনা গাউস, আমেনা খাতুন, আওয়ামী লীগ নেতা ফেরদৌস হাওলাদার, শাহাবুদ্দিন মালী, শহিদল্যাহ শহীদ, ছাত্রলীগ নেতা গোলাম কিবরিয়া প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলেন, বিপুল ভোটে নির্বাচিত মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদের নামে মিথ্যা ও ভিত্তিহীন বানোয়াট মামলা দেওয়া হয়েছে। একটি ইউনিয়নে একজন চেয়ারম্যানের অনেক কাজ। চেয়ারম্যান ছাড়া ইউনিয়নে জনগণ তাদের সেবা পাচ্ছে না। তাই অবিলম্বে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদের মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তি দিতে হবে। 


বক্তরা ইউপি চেয়ারম্যনকে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার সহ তার মুক্তি কামনা করেন। 


জেবি/ আরএইচ/