অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী স্নেহাল রায়


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৫৪ অপরাহ্ন, ১১ই জুন ২০২৩


অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী স্নেহাল রায়
স্নেহাল রায় | ছবি: সংগৃহীত

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী স্নেহাল রায়। মুম্বাই থেকে পুনে যাওয়ার পথে একটি ট্রাক স্নেহালকে বহনকারী গাড়িটিতে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে গেছে এ অভিনেত্রীর গাড়ি।


টাইমস অব ইন্ডিয়াকে স্নেহাল রায় জানান, “কীভাবে কী ঘটল, তা এখনো বুঝে উঠতে পারছি না। হঠাৎ করে একটি ট্রাক এসে আমার গাড়িকে ধাক্কা দেয়। ড্রাইভারের উপস্থিত বুদ্ধি, সাহসের কারণে বেঁচে গিয়েছি।”


জানা যায়, এ ঘটনার পরই পুলিশ কল করেন স্নেহাল। ৫-১০ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পুলিশ হাজির হয়। তবে এ ঘটনায় কোনো মামলা করা হয়নি। ট্রাক ড্রাইভার পালিয়ে যাওয়ায় তাকে ধরতে সক্ষম হয়নি পুলিশ।


আরও পড়ুন: সুন্দর ত্বকের রহস্য কী, জানালেন দীঘি


উল্লেখ্য, ২১ বছরের বড় রাজনীতিবিদের সঙ্গে গোপনে বিয়ে করেন অভিনেত্রী স্নেহাল রায়। তার বরের নাম মাধবেন্দ্র কুমার। তিনি উত্তরপ্রদেশের প্রভাবশালী একজন নেতা। ১০ বছর আগে বিয়ে করেন এই দম্পতি। গত ২৮ মে ছিল স্নেহাল ও মাধবেন্দ্রর দশম বিবাহবার্ষিকী। এ উপলক্ষে গোপন বিয়ের খবর প্রকাশ করেন স্নেহাল। খবরটি প্রকাশ্যে আসার পর জোর চর্চায় পরিণত হন স্নেহাল।


আরও পড়ুন: বলিউডের প্রখ্যাত অভিনেতা মঙ্গল ধিলোঁ মারা গেছেন


স্নেহাল রায়ের উল্লেখ্যযোগ্য হিন্দি ধারাবাহিকে  কাজের মধ্যে রয়েছে, ‘ইশক কা রং সাফেদ’, ‘জন্ম কা বন্ধন’, ‘বিষ’, ‘ইচ্ছাধারী নাগিন’, ‘পারফেক্ট পতি’, ‘ভিশ। 


জেবি/এসবি