দুর্ঘটনায় মারা গেলেন মার্কিন অভিনেতা উইলিয়ামস


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:০৬ অপরাহ্ন, ১৩ই জুন ২০২৩


দুর্ঘটনায় মারা গেলেন মার্কিন অভিনেতা উইলিয়ামস
মার্কিন অভিনেতা ট্রিট উইলিয়ামস

মার্কিন যুক্তরাষ্ট্রের ভারমন্ড অঙ্গরাজ্যে  সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন  মার্কিন অভিনেতা ট্রিট উইলিয়ামস। 


সোমবার (১৩ জুন) এ দুর্ঘটনা ঘটে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।


পুলিশ জানায়, একটি এসইউভি গাড়ি মোড় নেওয়ার সময় ট্রিট উইলিয়ামসের মোটরসাইকেলে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন অভিনেতা। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরও পড়ুন: শাকিবের সঙ্গে সংসার করবেন কিনা, জানালেন বুবলী


এক বিবৃতিতে তার পরিবার জানায়, ট্রিট তার পরিবারকে সব সময় ভালোবেসেছেন। নিজের জীবন এবং কাজকেও ভালোবাসতন তিনি। ১৫ বছর ধরে উইলিয়ামসের এজেন্ট হিসেবে কাজ করছিলেন ব্যারি ম্যাকফারসন। তিনি তাকে “সবচেয়ে সুন্দর মানুষ এবং মেধাবী’ বলে অভিহিত করেছেন। শুধু তাই নয়, মাকফারসনের মতে, ‘তিনি অভিনেতাদের অভিনেতা ছিলেন।”  


আরও পড়ুন: ফেসবুক লাইভে ‘বোন নিখোঁজ’ নাটক করে তীব্র সমালোচনার মুখে ফারিণ


দীর্ঘ ৫০ বছরের ক্যারিয়ার তার। এর মধ্যে ১৩০টি বেশি প্রজেক্টে কাজ করেছেন। ১৯৭৫ সালের থ্রিলার ছবি ‘ডেডলি হিরো’ দিয়ে তিনি আত্মপ্রকাশ করেছিলেন। তবে তিনি দর্শক মহলে পরিচিত ‘হেয়ার’, ‘১৯৪১’, ‘দ্য ঈগল হ্যাজ ল্যান্ডেড’, ‘প্রিন্স অব দ্য সিটি’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন আমেরিকা’, ‘দ্য লাস্ট শিফট’ ও ‘১২৭ হাওয়ারস’ ছবির জন্য।


উইলিয়ামস ২০০২ থেকে ২০০৬ সাল পর্যন্ত দর্শকপ্রিয় টিভি সিরিজ ‘এভারউড’র কেন্দ্রীয় অভিনেতা ছিলেন । ২ বার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড ও তিনবার গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে মনোনয়ন পেয়েছিলেন উইলিয়ামস।


জেবি/এসবি