শাকিবের সঙ্গে সংসার করবেন কিনা, জানালেন বুবলী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৩০ অপরাহ্ন, ১৩ই জুন ২০২৩


শাকিবের সঙ্গে সংসার করবেন কিনা, জানালেন বুবলী
শবনম বুবলী

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলী। ব্যক্তিগত জীবন নিয়ে সাম্প্রতিক প্রায়ই শিরোনামে উঠে আসছেন তারা দুজন । সম্প্রতি গণমাধ্যমে বুবলী জানালেন, “শাকিবের যত দোষই থাকুক না কেন তার সঙ্গে সংসার করতে চান তিনি।” 


এ অভিনেত্রী বলেন, “ব্যক্তি শাকিবের দোষের কথা বলতে গেলে অনেক কিছুই সামনে চলে আসে। তবে তাকে সম্মানের জায়গা থেকে দেখি। তাই সে সম্মানের দিক থেকেই সংসার করতে চেয়েছি আমি।”


আরও পড়ুন: অভিনেত্রী সুজাতাকে বাড়ি উপহার দিয়েছে ঢাকা জেলা প্রশাসন


সংসার টিকিয়ে রাখতে তাই শতভাগই চেষ্টা করেছেন বলে জানিয়েছেন  তিনি। বুবলী জানালেন, “শাকিবের পছন্দকেই সব সময় প্রাধান্য দিয়েছি।  সে ( শাকিব) যেভাবে চেয়েছে যেমন ফিল্ম ছেড়ে হোক, ফিল্ম করে হোক, কাজ করে হোক বা না করে হোক, চাকরি না করে ১০০ ভাগ সংসার করে হোক যেভাবে ভালো লাগে কিংবা শান্তি লাগে সেভাবেই আমি চেষ্টা করেছি, এখনও করছি।”


আরও পড়ুন: সিঁড়ি থেকে পড়ে প্রাণ গেল অভিনেত্রীর


তিনি আরও জানান, “আপনাকে যে সম্মান করবে আপনি তাকে সম্মান করবেন, এটাই স্বাভাবিক। কিন্তু শাকিব আমাকে অসম্মান করলেও আমি তাকে কখনই অসম্মান করব না। কারণ দোষ আমার নয়।”


সংসার ভাঙার প্রসঙ্গে এ নায়িকা, “মানসিকভাবে নতুন কোনো সিদ্ধান্ত শাকিব নিতে চাইলে তা নিতেই পারে। তার মানে এই নয়, এ জন্য আমাকে অপমান, অপদস্ত করে সে সিদ্ধান্ত নিতে হবে।”


জেবি/এসবি