চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্ণারের উদ্বোধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪২ অপরাহ্ন, ১৭ই জুন ২০২৩


চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্ণারের উদ্বোধন
ছবি: জনবাণী

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্ণারের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৭ জুন) বিকেল সাড়ে ৩ টায় স্মার্ট কর্ণারের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবীর বিন আনোয়ার।  


স্মার্ট কর্ণার উদ্বোধনকালে তিনি বলেন, আওয়ামীলীগ এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নির্বাচনী প্রতিশ্রুতি দিয়েছে। স্মার্ট বাংলাদেশের কার্যক্রম আমরা নিজেদের ঘর থেকেই শুরু করছি। দল এবং কর্মীরা স্মার্ট হলেই বাংলাদেশ স্মার্ট হবে। আওয়ামী লীগের প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্ণার স্থাপন করার কার্যক্রম চলমান রয়েছে। পর্যায়ক্রমে উপজেলা পর্যায়েও প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্ণার স্থাপন করার মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের বার্তা পৌঁছে দেওয়া হবে।


আরও পড়ুন: চুয়াডাঙ্গায় বজ্রপাতে প্রাণ গেল কৃষকের


কবীর বিন আনোয়ার আরও বলেন, এখান থেকে অনলাইন ভিত্তিক আওয়ামী লীগের সকল রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করা হবে। এখান থেকেই সকল প্রকার গুজব, ষড়যন্ত্র ভার্চুয়ালি মোকাবেলা করা হবে। এছাড়াও কোন অপশক্তি যাতে আওয়ামী লীগে প্রবেশ করতে না পারে সেজন্য ছাত্র অবস্থা থেকে শুরু করে আওয়ামী লীগের সকল নেতা-কর্মীর নাম ডাটাবেজে থাকবে।


আরও পড়ুন: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ৩ ডাকাত সদস্য গ্রেফতার


এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দার এমপি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দার, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হেলা প্রমুখ।


জেবি/এসবি