ঢাকা-১৭ উপনির্বাচন

ভোট সুষ্ঠু হলে আমিই জিতব: হিরো আলম


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৩৩ পূর্বাহ্ন, ১৮ই জুন ২০২৩


ভোট সুষ্ঠু হলে আমিই জিতব: হিরো আলম
ছবি: সংগৃহীত

আবারও নির্বাচনের মাঠে নেমেছে আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। এবার তিনি লড়াই করছেন ঢাকার অভিজাত এলাকা হিসেবে পরিচিত ঢাকা-১৭ আসনে। হিরো আলমের দাবি, ভোট সুষ্ঠু হলে এই নির্বাচনে তিনিই জিতবেন।


গণমাধ্যমের সঙ্গে আলাপকালে হিরো আলম বলেন,ভোট সুষ্ঠু হলে এই নির্বাচনে আমিই জিতব।


ঢাকার গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে ঢাকা-১৭ আসন। এখানকার সংসদ সদস্য ছিলেন প্রয়াত নায়ক ও বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক। গত ১৫ মে তার মৃত্যুতে আসনটি শূন্য হয়েছে। সেই শূন্য আসনে উপনির্বাচন আগামী ১৭ জুলাই।


আরও পড়ুন: বিএনপি বা অন্য কোনো দল সঙ্গে যুক্ত কিনা, জানালেন হিরো আলম


বৃহস্পতিবার হিরো আলম রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন। এ সময় তিনি বলেন, ঢাকা-১৭-তে এলিট শ্রেণির বাইরেও অনেক লোকের বসবাস। তার প্রশ্ন, ‘যে এলিটের কথা, কোটিপতির কথা বলা হচ্ছে তাদের কতজন ভোটের ময়দানে আসেন? তাছাড়া ওখানে কি শুধু এলিট শ্রেণির লোক আছে? এর বাইরে কী কেউ নাই? কড়াইল বস্তি, ভাষানটেকে কী শিক্ষিত লোক থাকেন না?’


হিরো আলমের দাবি, এর আগে বগুড়ার দুই আসনের উপনির্বাচনে তাকে চক্রান্ত করে হারানো হয়েছে। এই ভাইরাল ব্যক্তি বলেন, ‘বগুড়ায় চক্রান্ত করে হারানোর প্রতিবাদের মশাল হিসেবে আমি ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে লড়াই করছি। ভোট সুষ্ঠু হলে আমিই এখানে জয়লাভ করব।’


অভিজাত এই আসনটির উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে প্রার্থী করা হয়েছে দলটির কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী আরাফাতকে। বৃহস্পতিবার তিনিও মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ সময় আরাফাত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন বলে অভিযোগ উঠে। তবে তিনি সেই অভিযোগ অস্বীকার করেন।


জেবি/ আরএইচ/