সরিষাবাড়ীতে ভিজিএফ এর চাল বিতরণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:২০ অপরাহ্ন, ২১শে জুন ২০২৩


সরিষাবাড়ীতে ভিজিএফ এর চাল বিতরণ
ভিজিএফ এর চাল বিতরণ

আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় ৫ হাজার ১শ ৭৪ জন কার্ডধারী দুস্থ ও অসহায় পরিবারের মাঝে জামালপুরের সরিষাবাড়ীতে বিনামূল্যে চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। 


বুধবার (২১ জুন) উপজেলার সাতপোয়া ইউনিয়ন পরিষদে সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত ৩ হাজার ৫ শত জনের মধ্যে ইউনিয়নের বিভিন্ন গ্রামের কার্ডধারীদের মাঝে বিতরণ কর্মসূচির চাল বিতরণ করেন ইউপি সদস্য আবু তাহের।  


এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ট্যাগ অফিসার আওরঙ্গ দেব, ইউপি সদস্য শরাফত আলী, ইউপি সদস্য মানিক, ইউপি সদস্য শাহজাহান, ইউপি সদস্য জহুরুল ইসলাম, ইউপি সদস্য নজরুল ইসলাম, ইউপি সদস্য চান মিয়া,ইউপি সদস্য রিপন,ইউপি সদস্য সাকিল মাহমুদ, মহিলা মেম্বার মিনা, ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক চান মিয়া, দৈনিক জনবাণী এবং দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার নিজস্ব প্রতিবেদক মাসুদুর রহমান, লাখোকন্ঠের প্রতিনিধি স্বপন মাহমুদ, সৃষ্টি টিভির প্রতিনিধি সাইদ মাহমুদ, প্রতিদিনের কাগজের প্রতিনিধি জাকির হোসাইন সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ এর নেতাকর্মীরা এবং উপকার ভোগীরা উপস্থিত ছিলেন। 


এ বিষয়ে সাতপোয়া চেয়ারম্যান আবু তাহের জানান, আবহাওয়া খারাপ থাকায় ৩ হাজার পাচ শত সুবিধা ভোগীদের মধ্যে বিতরণ করা হয়েছে। একদিনে সকল চাল বিতরণ শেষ না করার কারণে আগামীকাল ২২ জুন বৃহস্পতিবার সকাল থেকে আবারো অবশিষ্ট ১৬৭৫ জনের মাঝে বিতরণ করা হবে।


আরএক্স/