১২৮ কোটি টাকায় ব্রিটনি স্পিয়ার্সের আত্মজীবনী!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


১২৮ কোটি টাকায় ব্রিটনি স্পিয়ার্সের আত্মজীবনী!

মার্কিন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। গানের মিউজিক ভিডিওতে তার আবেদনময়ী উপস্থাপনা বার বার ঝড় তুলেছে দর্শকদের হৃদয়ে।

এবার তার জীবনের খ্যাতির উত্থান, পরিবারের সঙ্গে সম্পর্ক এবং এক দশকেরও বেশি সময় ধরে সংরক্ষিত থাকা জীবনের স্মৃতি কথা নিয়ে একটি বই লিখতে যাচ্ছেন। এ জন্য দেড় কোটি মার্কিন ডলার (১২৮ কোটি টাকারও বেশি) চুক্তিতে স্বাক্ষর করেছেন গায়িকা।

দ্য গার্ডিয়ানের প্রতিবদনে জানা গেছে, তার বোন জেমি লিনের আত্মকথা সম্পর্কে তিক্তভাবে অভিযোগ করেছেন ব্রিটনি। অভিযোগে তিনি দাবি করেছেন তার সম্পর্কে মিথ্যা গল্প রয়েছে।


গায়িকা জানুয়ারিতে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এক পোস্টে লিখেন, জেমি লিন আপনার বই প্রকাশের সময়টি অবিশ্বাস্য ছিল। বিশেষ করে পুরো বিশ্ব জানে আমার সঙ্গে আসলে কী হয়েছিল, যা আপনি জানেন না। আমার পরিবারও বলছে আপনি জানেন না।


গায়িকার চুক্তিটির বিষয়ে পেজ সিক্স জানিয়েছে, ওবামাদের পরে ব্রিটনির এই চুক্তিটি সর্বকালের বড় একটি চুক্তি। ২০১৭ সালে পেঙ্গুইনের সঙ্গে করা বারাক ওবামা ও মিশেল ওবামার চুক্তি হয়েছিল সাড়ে ৬ কোটি মার্কিন ডলারে।


ব্রিটনি আরও লিখেন, আশা করি আপনি বইটি মিথ্যা সনাক্ত করবেন যাতে সবাই জানতে পারে আপনি আমার সম্পর্কে মিথ্যা বলেছেন। আপনি নোংরা।

এদিকে গায়িকার বইটি প্রকাশ করবে সিমন অ্যান্ড শুস্টার। তবে বইটির চুক্তির বিষয়ে এখনো প্রকাশক বা গায়িকা কোনো মন্তব্য করেননি।

ওআ/