সরকারের জন্য মহা বিপদ সংকেত চলছে: রিজভী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:৪৪ অপরাহ্ন, ৩০শে জুন ২০২৩


সরকারের জন্য মহা বিপদ সংকেত চলছে: রিজভী
ছবি: সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, এবারে আর যেনতেন নির্বাচন করতে পারবে না। চারদিক থেকে সরকারের বিরুদ্ধে অন্ধকার ধেয়ে আসছে। সরকারের জন্য ১০ নম্বর মহাবিপদ সংকেত চলছে। শেখ হাসিনার হুংকার আর কাজে আসবে না। নির্দলীয় সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।


শুক্রবার (২৯ জুন) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।


বিএনপির মুখপাত্র বলেন, আজকে অবহেলিত, বঞ্চিত, নির্যাতিত, নিপীড়িত জনগণ গ্রাম থেকে শহরে সকল পর্যায়ে নানা শ্রেনীপেশার মানুষ জেগে উঠতে শুরু করেছে। স্বৈর রুদ্রশাসনের যাঁতাকলে পিষ্ট হয়েও জনগণ নিপীড়কদের প্রতিহত করতে শুরু করেছে। দেশের মানুষ অধিকার ঐক্যবদ্ধ। বাংলাদেশের দুঃশাসনে বিশ্ববিবেকও জাগ্রত হয়েছে।


আরও পড়ুন: জনগণ চায় সরকারের পতন: রিজভী


এবারের কোরবানীর ঈদে মানুষের ভোগান্তির শেষ নেই উল্লেখ করে বিএনপি এ নেতা বলেন ঈদের জন্য ঘরে ফেরা মানুষদের যানজটে প্রচণ্ড দূর্ভোগ পোহাতে হয়েছে। ঈদের প্রাক্কালে বাড়ির উদ্দেশ্যে যেদিন রওনা দিয়েছে, তার পরের দিন সন্ধ্যায় বা মাঝরাতে বাড়িতে পোঁছেছে। কেউ কেউ গতকাল ঈদের দিনেও বাড়ি পৌঁছেছে।


এদিকে রাজধানীসহ দেশের কয়েকটি স্থানে ডেঙ্গু রোগের প্রকোপ বৃদ্ধি পেয়েছে বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেন, প্রতিদিনই এডিস মশা বাহিত ডেঙ্গু রোগে আক্রান্ত হওয়ার সংখ্যা বাড়ছে। এক্ষেত্রে বরাবরের মতো এখনো সরকারের পক্ষ থেকে কোন পদক্ষেপ নেয়া হয়নি।


জেবি/ আরএইচ/