ভারতের কাছে স্ত্রী, সন্তানদের ফিরিয়ে দেওয়ার অনুরোধ পাক গৃহবধূর স্বামীর


Janobani

সুজন চক্রবর্তী, আসাম (ভারত)

প্রকাশ: ১২:০৩ অপরাহ্ন, ৯ই জুলাই ২০২৩


ভারতের কাছে স্ত্রী, সন্তানদের ফিরিয়ে দেওয়ার অনুরোধ পাক গৃহবধূর স্বামীর
ছবি: সংগৃহীত

৪ সন্তানকে নিয়ে পাকিস্তান থেকে ভারতে পালিয়ে এসেছেন তার স্ত্রী সীমা হায়দার। অনলাইনে পাবজি খেলার মাধ‍্যমে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সেই গৃহবধূ। সেই প্রেমের টানেই ঘর ছেড়েছেন পাক বধূ। 


এবার তার স্বামী ভিডিওর মাধ‍্যমে ভারতের কাছ থেকে স্ত্রীও সন্তানদের ফিরে পেতে চাইলেন। তিনি আর্জি জানিয়েছেন খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে।


খোঁজ নিয়ে জানা গেছে, পাকিস্তানের বাসিন্দা গুলাম হায়দার বর্তমানে কাজের সূত্রে সৌদি আরবে থাকেন। সেখান থেকেই স্ত্রীর পরকীয়া এবং ভারতে পালিয়ে যাওয়ার কথা শুনেছেন। সৌদি থেকে ভিডিও তৈরি করেছেন গুলাম। 


ভিডিও বার্তায় তিনি ভারতের প্রধানমন্ত্রীকে এ বিষয়ে হস্তক্ষেপ করার অনুরোধ করেছেন। গুলামের অনুরোধ, তার স্ত্রী এবং সন্তানকে যেন মুক্তি দেওয়া হয়। নিরাপদে যেন তাদের মাতৃভূমি পাকিস্তানে ফিরিয়ে দেয় ভারত সরকার। 


আরও পড়ুন: পাবজি খেলতে গিয়ে প্রেম, ৪ সন্তান নিয়ে পাকিস্তান থেকে ভারতে প্রেমিকা


ভারতীয় সংবাদ মাধ‍্যমের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে নিয়েছেন এই পাক যুবক। তিনি জানিয়েছেন, ভারতের সংবাদ মাধ‍্যমের দ্বারাই স্ত্রী এবং সন্তানকে তিনি খুঁজে পেয়েছেন। তাই তাদেরকে ধন্যবাদ ও জানিয়েছেন। 


এদিকে, পাক বধূ জানিয়েছেন, তিনি শচীনের সঙ্গে থাকতে চান। ভারতে নতুন করে সংসার পাততে চান। তার জন‍্য ধর্ম পরিবর্তন করতে ও তিনি রাজি আছেন।


জেবি/ আরএইচ/