মা হওয়ার গুঞ্জনে যা বললেন পূর্ণিমা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৫১ অপরাহ্ন, ১৩ই জুলাই ২০২৩


মা হওয়ার গুঞ্জনে যা বললেন পূর্ণিমা
দিলারা হানিফ পূর্ণিমা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। পরশু ছিলো তার জন্মদিন। এদিন পারিবারিক আয়োজনে উদযাপন করছেন। তবে  সহকর্মী ও ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন এই অভিনেত্রী। এরই মধ্যে একটি ভুয়া সংবাদে ভীষণ বিব্রত পূর্ণিমা।


‘মা হচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা!’- দেশের কয়েকটি অনলাইন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এমন খবর! খবরটি ‘ভুয়া’ বলেও মন্তব্য করলেন এ চিত্রনায়িকা।


তিনি বললেন, “একটি ভীষণ ভুয়া খবরের মুখোমুখি হলাম। এটাতো খুশির সংবাদ। এরকম হলে আমি নিজেই সবাইকে জানাতাম! ওই সংবাদ দেখে অনেক জায়গা থেকে আত্মীয় স্বজনরাও ফোন করছেন। তারা বলছেন, এমন আনন্দের খবর তাদের কেন আগে জানাইনি! একটি ভুয়া সংবাদের কারণে খুব খারাপ সিচুয়েশনে পড়লাম!”


আরও পড়ুন: গ্র্যাজুয়েট হলেন হিমি


পূর্ণিমা বলেন, “একের পর এক সাংবাদিক ফোন করে যাচ্ছে! অথচ যারা এমন ভুয়া খবরটি ছড়ালেন, তারা প্রকাশের আগে একবারও আমার সাথে কথা বলার প্রয়োজন মনে করলেন না! এরকম তো না যে, আমি ফোনে অ্যাভেইলেবল না। তাহলে তারা একটা মিথ্যা খবর কেন ছড়ালেন!”


আরও পড়ুন: ব্রেস্ট ক্যানসারে প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রী


প্রসঙ্গত, ব্যক্তি জীবনে পূর্ণিমা ২০০৭ সালের ৪ নভেম্বর বিয়ে করেন আহমেদ জামাল ফাহাদকে। সেই সংসারে আরশিয়া উমাইজা নামের এক কন্যাসন্তান রয়েছে। তবে পূর্ণিমার এই সংসারও ভেঙে যায়।


সর্বশেষে গেল ২০২২ সালের ২১ জুলাইয়ে ফের বিয়ে করেন পূর্ণিমা। তার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। একটি বহুজাতিক কোম্পানির বিপণন বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।


জেবি/এসবি