নিউইয়র্কে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন শাকিব-অপু


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:২৮ অপরাহ্ন, ১৫ই জুলাই ২০২৩


নিউইয়র্কে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন শাকিব-অপু
ছবি: সংগৃহীত

ঢালিউডের আকাশে বাতাসে গুঞ্জন শোনা যাচ্ছিল, বিভেদ ভুলে ফের একসঙ্গে হচ্ছেন সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। এবার সে গুঞ্জনকে যেন আরও উসকে দিলেন জনপ্রিয় এই দুই ঢাকাই ছবির তারকা। বর্তমানে দু’জনেই অবস্থান করছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানে তারা একসঙ্গে ঘোরাঘুরিও করছেন।


নিউইয়র্ক শহরের রাস্তায় একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে একই সাথে পাশাপাশি দেখা গেছে শাকিব ও অপুকে। এরই মধ্যে এর একটি ভিডিও সামাজিকমাধ্যমেভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, ম্যাকডোনাল্ড'স রেস্তোরাঁ থেকে জয়ের হাত ধরে বের হচ্ছেন শাকিব খান, পাশেই হেঁটে আসছেন অপু বিশ্বাস। এরপর তারা একটি গাড়িতে ওঠেন।


আরও পড়ুন: আমি তো এই দিনের জন্য প্রস্তুত ছিলাম না: পরীমণি


এর আগে শাকিব খান যুক্তরাষ্ট্রে যাওয়ার পর গেল বুধবার (১২ জুলাই) রাতে ছেলেকে নিয়ে অপুও উড়াল দেন সেখানে। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে সেখানে গেছেন অপু।


আরও পড়ুন: রহস্যময় লুকে মেহজাবীন


উল্লেখ্য, গত ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। 


ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন এ অভিনেত্রী। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।


জেবি/এসবি