মা হওয়া নিয়ে কি ভাবছেন ক্যাটরিনা?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ১৬ই জুলাই ২০২৩


মা হওয়া নিয়ে কি ভাবছেন ক্যাটরিনা?
ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

বিয়ের পর থেকে ক্যাটরিনা কাইফের মা হওয়ার গুঞ্জন সামনে এসেছে কয়েকবার। মাসখানেক অন্তর অন্তরই সোশ্যাল মিডিয়ায় ক্যাটের প্রেগন্যান্সির খবর ভেসে বেরিয়েছে। বিমানবন্দর কিংবা ঈদের পার্টিতে একটু ঢোলা পোশাকে ভিকি ঘরনিকে দেখলেই কানাঘুষা শুরু হয়ে যায়, ক্যাটরিনা নিশ্চয়ই অন্তঃসত্ত্বা তাই ঢোলা পোশাকে পড়েছে। 

এবার চল্লিশে পা দিয়েছেন ক্যাটরিনা। এর মাঝেই দাম্পত্য জীবনের দু’বছর কাটিয়ে ফেলেছেন। এ বার কি তা হলে সুখবর দিতে চলেছেন অভিনেত্রী? 

আবারও গুঞ্জন উঠেছে, তিনি নাকি মা হতে চলেছেন। চলতি বছর সালমান খানের বাড়ির ঈদের অনুষ্ঠান থেকে বেরোনোর সময় অভিনেত্রীকে দেখে এমন গুজব ছড়ায়। তবে সেই জল্পনায় পানি ঢালেন ক্যাটরিনা নিজেই। 

অবশ্য শোনা যাচ্ছিল, সন্তান প্রসঙ্গে চিন্তাভাবনা শুরু করেছেন অভিনেত্রী। এটাও শোনা যাচ্ছিল যে, বিজয় সেতুপতির সঙ্গে ‘ক্রিসমাস’ ছবির শুটিং শেষ করেই সন্তানের পরিকল্পনা করবেন অভিনেত্রী। 


অন্য দিকে, সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ ছবির শুটিংও বাকি রয়েছে। শোনা যাচ্ছিল, ফারহান আখতার পরিচালিত ‘জি লে জ়রা’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভট্টের সঙ্গে অভিনয় করবেন ক্যাটরিনা। অভিনেত্রী নাকি জানিয়েছিলেন, এই ছবির শুটিং শেষ করে তার পর তিনি মা হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন।


যদিও অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর, এই মুহূর্তে পর পর বেশ কিছু ভাল কাজের প্রস্তাব রয়েছে তাঁর হাতে। বরাবরই ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেছেন অভিনেত্রী। সদ্য দু’বছর হয়েছে বিয়ের, স্বামী ভিকির সঙ্গে অত্যন্ত ভাল সময় কাটাচ্ছেন ক্যাটরিনা। তাই কোনও তাড়াহুড়ো করতে চান না।


৪০তম জন্মদিনের আগেই স্বামী ভিকির সঙ্গে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। তবে কোথায় গিয়েছেন তাঁরা, তা এখনও জানা যায়নি।