নিজেই জানালেন কাকে বিয়ে করতে চান চাঁদনী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৫৫ অপরাহ্ন, ১৬ই জুলাই ২০২৩


নিজেই জানালেন কাকে বিয়ে করতে চান চাঁদনী
মেহবুবা মাহনূর চাঁদনী

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মডেল, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনী। সম্প্রতি তিনি জানিয়েছেন, কাকে বিয়ে করতে চান।


টেলিভিশনের এক আড্ডায় চাঁদনীর কাছে জানতে চাওয়া হয়, বিয়ের জন্য কেমন পাত্রকে পছন্দ করবেন তিনি? উত্তরে চাঁদনী জানান, ভালো মনের একজন মানুষকে বিয়ে করতে চান চাঁদনী। যিনি বেশ দয়ালু হবেন। অহংকারবোধ যার মধ্যে কখনও কাজ করবে না। গরিব মানুষদের ভালোবাসবে। এমন কি রিকশাচালকের সঙ্গেও সুন্দরভাবে কথা বলবে এমন মানুষের সঙ্গে নিজের জীবনকে জড়াতে চান তিনি।


পাত্র নিয়ে কথা বলার এক পর্যায় চাঁদনী উদাহরণ দিয়ে বলেন, গরমে নাজেহাল ভিক্ষুককে একটা ডাব কিনে খাওয়াবে এমন মনের মানুষকে ভালোবাসি আমি। যে বিদেশ যাওয়া চাঁদনীর কাছে আগ্রহ ভরে জানতে চাইবে, কবে আসবে চাঁদনী? অপেক্ষা করতে জানে, মানুষকে অনেক বেশি ভালোবাসতে জানে এমন ছেলেকেই বিয়ে করবেন চাঁদনী।


পাত্রের এসব গুণ বলতে গিয়ে অনেকটাই আবেগী হয়ে ওঠেন তিনি। তার চোখের কোণে জমে উঠে পানি। যদিও এ প্রসঙ্গে চাঁদনীকে জিজ্ঞাসা করা হয় তিনি অনেক আবেগপ্রবণ কিনা?


এ প্রশ্নের জবাবে চাঁদনী জানান, তার চোখে মোটেও অশ্রুবিন্দু নেই, তা লাইটের কারণে মনে হতে পারে। পাশাপাশি তিনি এও জানান তিনি আবেগী নন বরং অনেকটাই বাস্তববাদী।


চাঁদনী বলেন, আমার পাত্রকে অবশ্যই আগে পরিবারের পছন্দ হতে হবে। অভিনেত্রী এও জানান, পাত্র যে পেশাতেই থাকুক না কেন পাত্রের অবশ্যই শিক্ষাগত যোগ্যতা মাস্টার্স সম্পন্ন থাকতে হবে। এডুকেশন অনেক বেশি পছন্দ চাঁদনীর। তার পরিবারও এ বিষয়টিতে বেশি গুরুত্ব দেন।


চাঁদনী আরও বলেন, পাত্রের অনেক অর্থ থাকতে হবে এমনটা নয়। তবে পাত্রের অবশ্যই সুন্দর একটি মন থাকতে হবে। এমন একজনকেই বিয়ে করতে চান জনপ্রিয় এ তারকা।