জুটি হয়ে ফিরছেন মাহফুজ ও অপি করিম


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:০৮ অপরাহ্ন, ১৬ই জুলাই ২০২৩


জুটি হয়ে ফিরছেন মাহফুজ ও অপি করিম
মাহফুজ আহমেদ ও অপি করিম

আবারও পর্দায় জুটি হয়ে ফিরছেন ছোট পর্দার জনপ্রিয় জুটি মাহফুজ আহমেদ ও অপি করিম। এ জুটিকে দেখা যাবে ওয়েব সিরিজে। শাফায়েত মনসুর রানা পরিচালিত ‘অদৃশ্য’ ওয়েব সিরিজে অভিনয় করছেন তাঁরা। সিরিজে মাহফুজ-অপির অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।


শুধু তাই নয়, ইতোমধ্যে সিরিজটির ৫০ শতাংশ শুটিং শেষ হয়েছে। এখনো চলছে শুটিং। সেপ্টেম্বরে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পেতে পারে। কদিন আগেই সিনেমায় এলেন দীর্ঘ বিরতির পর।


এবার অভিষিক্ত হচ্ছেন ওয়েব সিরিজে। তবে অপি করিম এ মাধ্যমে আগে কাজ করেছেন। ২০১৯ সালে অমিতাভ রেজা চৌধুরীর ‘ঢাকা মেট্রো’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন তিনি। সেটিও প্রকাশ পেয়েছিল হইচইয়ে।


এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমাটি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এতে মাহফুজের বিপরীতে আছেন শবনম বুবলী। প্রহেলিকা সিনেমায় মনা চরিত্রে মাহফুজের অভিনয় প্রশংসিত হয়েছে।


অদৃশ্য ওয়েব সিরিজে দেখা যাবে একজন সফল ব্যবসায়ী ও শীর্ষস্থানীয় রাজনৈতিক নেতার গল্প। যার ক্ষমতার দর্পে তার পায়ে মাথা নত করে সবাই।


কিন্তু হুট করে একদিন তার পায়ের নিচের মাটি সরে যায়। তাকে অপহরণ করা হয়। রহস্য আরও ঘনীভূত হয় যখন তাকে হুট করে ছেড়ে দেওয়া হয়। কেন তাকে অপহরণ করা হয়, আর কেনই-বা তাকে ছেড়ে দেওয়া হয়—সেসব প্রশ্নের উত্তর জানা যাবে সিরিজ প্রকাশ পেলে।