ওটিটি প্ল্যাটফর্মে আবারও নিশো


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:১২ অপরাহ্ন, ১৭ই জুলাই ২০২৩


ওটিটি প্ল্যাটফর্মে আবারও নিশো
আফরান নিশো

বর্তমানে অভিনয় জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত পার করছেন আফরান নিশো। বলা যায়, সময়টা এখন নিশোর পক্ষে যাচ্ছে । কেননা, ঈদুল আজহায় ‘সুড়ঙ্গ’ সিনেমার মাধ্যমে সিনেমায় অভিষেক হয়েছে নিশোর। এখনো সিনেমাটি প্রেক্ষাগৃহে বেশ দাপটে সঙ্গে চলছে। 


সিনেপ্লেক্সগুলোতে এখনো হাউসফুল যাচ্ছে তাঁর প্রথম সিনেমাটি। এরই মধ্যে জানা গেল নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন নিশো। এর মধ্যেই  এলো নতুন খবর। ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের নতুন একটি সিরিজে দেখা যাবে এ অভিনেতাকে। 


গতকাল (১৬ জুলাই) যার লুক প্রকাশ হয়েছে। সিরিজের নাম ‘সাড়ে ষোল’।


‘কাইজার’ সিরিজ দিয়ে প্রথমবারের মতো ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে নাম লিখিয়েছিলেন এই অভিনেতা। সিরিজটির প্রশংসা এখনো শোনা যায়। এবার ‘কাইজার’ এর পর ‘রেজা’ হয়ে আসছেন এই তারকা। 


আজ ১৭ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে মিস্ট্রি-সাসপেন্স-থ্রিলার সিরিজ ‘সাড়ে ষোল’-তে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো। যার চরিত্রের নাম রেজা।  


গত ১২ জুন রাজধানী ঢাকাতে সিরিজটির শুটিং শুরু হয় এবং ক্যামেরা ক্লোজ হয় ২৬ জুন। ৬ পর্বের এই সিরিজটি পরিচালনা করেছেন ইয়াসির আল হক, যিনি ‘রেহানা মরিয়ম নূর’খ্যাত আব্দুল্লাহ মোহাম্মদ সাদের প্রধান সহকারী পরিচালক ছিলেন।


সিরিজটির গল্প সম্পর্কে জানা গেছে, একটি হোটেল এবং এক রাতের গল্পে নির্মিত হয়েছে সিরিজটি। যেখানে প্রত্যেকটা পরতে পরতে রয়েছে মিস্ট্রি আর সাসপেন্স। সিরিজটিতে আইনজীবী রেজার গল্প বলা হয়েছে, তার ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ কেসটির শুনানিতে যাওয়ার আগের রাতে তার জীবন একটি জটিল মোড় নেয়। নিশো ছাড়াও কাস্টিংয়ে রয়েছে বিশাল চমক।


সিরিজটি প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘রেজা একজন অত্যন্ত বুদ্ধিমান এবং সফল আইনজীবী, পাশাপাশি সে খুবই চতুর কিন্তু একজন ফ্যামিলি ম্যান। এটি এমন একটি চরিত্র যা আমাকে খুব আকর্ষণ করেছে এবং আমাকে রেজা হিসেবে দেখার পর দর্শকদের কি প্রতিক্রিয়া হয় তা জানার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।’


পরিচালক ইয়াসির আল হক বলেন, এটি আমার প্রথম ওয়েব সিরিজ। ‘সাড়ে ষোল’ সিরিজটি একেবারে আমার কমফোর্ট জোনের বাইরে ছিল এবং এ কারণেই আমি এই সিরিজটি দিয়ে আমার ওটিটি যাত্রা শুরু করার সিদ্ধান্ত নিয়েছি। হইচইকে ধন্যবাদ আমার ওপর বিশ্বাস রাখার জন্য।


তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি সিরিজটি আমাদের এমন জায়গায় নিয়ে যাবে যেখানে দর্শকরা ফ্লোর ১৬.৫-এ আটকে যাবেন আর এই ‘সাড়ে ষোল’ ব্যাপারটা সিরিজটির প্রোমোশনাল এলেই দর্শকদের কাছে পরিষ্কার হয়ে যাবে।