বধূবেশে শেহনাজ, বললেন আমি আমাকেই ভালোবাসি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:২৯ অপরাহ্ন, ১৭ই জুলাই ২০২৩


বধূবেশে শেহনাজ, বললেন আমি আমাকেই ভালোবাসি
শেহনাজ গিল

শেহনাজ গিল বিগ বস’ দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন। আলোচনায় ছিলেন নিজের কাছের বন্ধু ও প্রেমিক বিগ বসের অপর প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সম্পর্কে জড়িয়েও। ২০২১ সালে সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর মানসিকভাবে পুরোপুরি ভেঙে পড়েন শেহনাজ। বেশ কয়েক দিন ছিলেন চার দেয়ালের মাঝেই।


সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিশেষ সক্রিয় ছিলেন না এই অভিনেত্রী। কিন্তু ধীরে ধীরে ছন্দে ফিরেছেন তিনি। এবার শেহনাজের ইনস্টাগ্রাম পোস্ট দেখে চমকে উঠেছে বলিউড! বধূ সাজে ছবি শেয়ার করলেন শেহনাজ। পরনে লাল লেহেঙ্গা, গা ভর্তি গয়না। মাথায় লাল ওড়না। নববধূবেশে ধরা দিলেন শেহনাজ গিল। শুধু তা-ই নয়, দুই হাত ভর্তি মেহেন্দিও রয়েছে। মুখে বধূসুলভ লজ্জা।


তবে চমকে ওঠার কিছু নেই। তিনি বিয়ে করছেন না। এটি একটি মিউজিক ভিডিও।  ইনস্টাগ্রামে নিজের ভিডিওটি পোস্ট করে শেহনাজ ক্যাপশনে লিখেছেন, ‘আমি ।’


এদিকে শেহনাজের এমন বধূবেশের ছবি দেখে রীতিমতো কৌতূহলী হয়ে উঠছেন ভক্ত-অনুরাগীরা।


কেউ কেউ প্রশ্ন করছেন, ‘কার গলায় মালা পরাতে যাচ্ছ? কে বর?’ কেউ বা বলছেন, ‘বধূবেশে তোমাকে সবচেয়ে বেশি মানিয়েছে।’ কারো মতে, ‘বিয়েটা সেরে ফেলা উচিত।’ নানা জন নানা মতামত দিচ্ছেন, 


সম্প্রতি বলিউড ভাইজান সালমান খানের চলচ্চিত্র ‘কিসি কা খাই, কিসি কি জান’ দিয়ে শেহনাজ পা রাখেন চলচ্চিত্র জগতে। এবার আরও এক ধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী। নিখিল আদভানির নতুন চলচ্চিত্রে দেখা যাবে তাকে। ‘কাল হো না হো’, ‘বাটলা হাউস’-এর মতো সফল চলচ্চিত্র তৈরি করেছেন নিখিল। এবার নারীকেন্দ্রিক চলচ্চিত্র তৈরি করবেন তিনি। শোনা যাচ্ছে, এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী বাণী কাপুরকে। সেই চলচ্চিত্রেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শেহনাজ গিলকে।