রাজের ওপর ক্ষোভ ঝাড়লেন নেটিজেনরা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৪৬ অপরাহ্ন, ১৭ই জুলাই ২০২৩


রাজের ওপর ক্ষোভ ঝাড়লেন নেটিজেনরা
শরিফুল রাজ

এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি চিত্রনায়ক শরিফুল রাজ অভিনীত কোনো সিনেমা। তারপরও আলোচনায় আছেন এ নায়ক। সমাআলোচনা জুড়ে রয়েছে তার সংসার ও সন্তান। বর্তমানে বেশ অসুস্থ রাজের ছেলে রাজ্য। তবে মা চিত্রনায়িকা পরীমণি একা হাতেই সবকিছু সামলাচ্ছেন ।


ছেলে এবং বউয়ের পাশে নেই রাজ, অথচ রবিবার (১৬ জুলাই) মধ্যরাতে তাকে পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। আর তা নিয়েই এ অভিনেতার ওপর ক্ষোভ ঝাড়লেন নেটিজেনরা। রীতিমতো তোপের মুখে পড়লেন রাজ।


রবিবার (১৬ জুলাই)  রাতে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে একটি মুখাবয়বের ছবি প্রকাশ করেন শরিফুল রাজ। এ ছবির মন্তব্যের ঘরেই তার প্রতি ধেয়ে আসে কটাক্ষের বাণ। একজন লেখেন, ‘সত্যিই আপনি এইরকমই মুখোশধারী, স্যালুট!’ আরেকজন লিখেছেন, ‘পারফেক্ট ছবি দিয়েছেন। আপনি নিজেই জোকার। যে বাবা নিজের সন্তান অসুস্থ হবার পরেও কোনো খবর নেয় না, কেয়ার করে না সে কি আসলেই মানুষ। আপনি জোকার হবারও যোগ্য না।’ এছাড়া কেউ কেউ তাকে ‘ছোটলোক’, ‘স্বার্থপর’ বলেও তিরস্কার করেন।

 

কোরবানির ঈদে রাজ্যকে নিয়ে পরীমণি যখন হাসপাতালে ছোটাছুটি করছিলেন তখন ছুটি কাটাতে রাজ ছিলেন মালদ্বীপে। ব্যাপারটিকে মোটেও ভালোভাবে নেননি নেটিজেনরা। যদিও রাজ জানিয়েছিলেন, তার মালদ্বীপ সফর ছিল পূর্বপরিকল্পিত।


প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেছিলেন তারা। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।