রহস্যময় চরিত্রে আবারও হাজির হয়েছেন মেহজাবীন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:০৬ অপরাহ্ন, ১৮ই জুলাই ২০২৩


রহস্যময় চরিত্রে আবারও হাজির হয়েছেন মেহজাবীন
মেহজাবীন চৌধুরী

কয়েকদিন আগে চোখেমুখে বিস্ময়! কাজলে লেপ্টে থাকার চোখ গড়িয়ে পড়ছে পানি, মুখে অক্সিজেন মাস্ক, মাথায় একগুচ্ছ ফুল...এমনি রহস্যময় এক ছবিতে দেখা গেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। 


দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন-এ আসছে নতুন ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’। জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদের পরিচালনায় যেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। 


সেই পোস্টারের পর এবার এই সিরিজের আরও একটি পোস্টার ফেসবুকে শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তার সঙ্গে দেখা গেছে অভিনেতা শ্যামল মাওলাকে। সেখানেও রহস্যময় চরিত্রে হাজির হয়েছেন এই দুই তারকা। 


পোস্টার শেয়ার করে মেহজাবীন লিখেছেন, ‘প্রতিটা মানুষের জীবনে পারফেক্ট প্রেম একবারই আসে। ভালোবাসার মানুষ চলে গেলেও এই প্রেম কখনো চলে যায় না...।’


জানা গেছে, ‘আমি কী তুমি?’ ওয়েব সিরিজে থাকছে সাতটি পর্ব। এতে তিথি চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। 


নির্মাতা ভিকি জাহেদ বলেন, থ্রিলার এবং হররের বাইরে রোমান্স এবং ড্রামা বেইজ করে এই কনটেন্ট বানিয়েছি। দর্শক অনেকদিন পর আমার নতুন জনরার কাজ দেখতে পাবেন। চ্যানেল আইয়ের সঙ্গে আমার অনেকগুলো ভালো আছে, যা দর্শক পছন্দ করেছেন। আইস্ক্রিন এর যেহেতু প্রথম অরিজিনাল তাই ভালো কাজের মাধ্যমে যাত্রা শুরু হোক এটা মাথায় ছিল।