গুঞ্জনকে পেছনে ফেলে শিগগিরই আসছে ‘ওয়েলকাম ৩


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৩৩ অপরাহ্ন, ১৮ই জুলাই ২০২৩


গুঞ্জনকে পেছনে ফেলে শিগগিরই আসছে ‘ওয়েলকাম ৩
ছবি: সংগৃহীত

সব গুঞ্জনকে পেছনে ফেলে শিগগিরই আসছে ‘ওয়েলকাম ৩’। ভারতীয় চলচ্চিত্র অভিনেতা আরশাদ ওয়ার্সী বিষয়টি জানিয়েছেন।


ওয়েলকাম ফ্র্যাঞ্চায়েজির প্রথম ছবিটি আসে ২০০৭ সালে। যাতে ছিলেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, নানা পাটেকর, অনিল কাপুর, পরেশ রাওয়ালরা। এরপর ২০১৫ সালে মুক্তি পায় ‘ওয়েলকাম ব্যাক’। এবারে নায়ক জন আব্রাহাম আর নায়িকা হন শ্রুতি হাসান। এতেও ছিলেন অনিল কাপুর, নানা পাটেকর, পরেশ রাওয়ালরা। 


বেশ বড় বাজেটেই আসছে ‘ওয়েলকাম ৩’। লার্জার দেন লাইফ এক্সপেরিয়েন্স হতে চলেছে হলে সিনেমা দেখতে আসা দর্শকদের জন্য। স্টার কাস্টে তার সঙ্গে থাকছেন অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, পরেশ রাওয়াল।


গত কয়েক বছরে সেভাবে দেখা মেলেনি আরশাদকে বড় পর্দায়। যদিও ওটিটি-তে তার অসুর ২ বেশ ভালোই ব্যবসা করেছে।


 এই গুনি অভিনেতা জানালেন, ‘এখন সিনেমার দৃশ্যপট বদলে গিয়েছে। হলে যে সিনেমা আসছে বেশিরভাগই সুপার হিরো ফিল্ম। যেগুলো ভাবনার থেকেও বড়। একটা বিশাল ছবিতে ছোট কিছু করা, এরকম কিছু চাই না আমি। আমি এমন কিছু চাই, যা আমাকে কাজ করে সন্তুষ্টি দেবে। আর এইসব সিনেমাতে কাজ করে শুধু অর্থ আসবে। তাই সেগুলোকে না করেছি, ওয়েলকাম ৩-কে হ্যাঁ করেছি।


প্রসঙ্গত, অক্ষয়ের সঙ্গে আরও একটি ফ্র্যাঞ্চয়েজি-তে দেখা যাবে আরশাদ ওয়ার্সীকে। আর তা হলো জলি এলএলবি ৩। জলিএলএলবি-র প্রথম পার্টে ছিলেন আরশাদ, দ্বিতীয় পার্টে আসেন অক্ষয় কুমার। এবার তৃতীয় পার্টে একসঙ্গে দেখা যাবে আরশাদ আর অক্ষয়কে।