মা হলেন 'দৃশ্যমে'র ঈশিতা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:০৫ অপরাহ্ন, ২০শে জুলাই ২০২৩


মা হলেন 'দৃশ্যমে'র ঈশিতা
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঈশিতা দত্ত। ‘দৃশ্যম’ সিনেমায়  অভিনেতা অজয় দেবগনের বড় মেয়ের চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিত লাভ করেন। এবার নিজেই মা হলেন এ অভিনেত্রী। গেল ২০১৭ সালে অভিনেতা বৎসল শেঠকে বিয়ে করেন ঈশিতা।


বুধবার (১৯ জুলাই) মুম্বাইয়ের হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন এ অভিনেত্রী। এ বছর মার্চেই ঈশিতার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল।


এপ্রিল মাসে সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেই সেই খবর শেয়ার করেন ‘দৃশ্যম’ খ্যাত অভিনেত্রী। মে মাসে আন্তর্জাতিক মা দিবসে ঈশিতার জন্য সাধ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানের একাধিক ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছিল সামাজিকমাধ্যমের পাতা।


আরও পড়ুন: আগের নায়িকারা কিন্তু সাকিবের বাচ্চার মা হয়নি: রত্না


সন্তানসম্ভবা অবস্থায় কেমনভাবে সময় কাটাচ্ছেন তিনি, তা নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝেমধ্যেই আপডেট শেয়ার করেছেন ঈশিতা। ছোট ছোট ভ্লগের মাধ্যমে তুলে ধরেছেন তার নিত্যদিনের জীবনযাপনও। সম্প্রতি ম্প্রতি সদ্যোজাত শিশুর খাটের একটি ভিডিও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।


আরও পড়ুন: বৈশাখীর সকালের গানে মেহের আফরোজ শাওন


ঈশিতা আর বৎসলের প্রেম  শুরু হয় টেলিভিশনে ‘রিস্তো কা সওদাগর—বাজিগর’ ধারাবাহিকে কাজ করার সময়। যদিও সেই প্রেমের খবর প্রকাশ্যে আসে তার অনেক পরে। ২০১৭ সালের ২৮ নভেম্বর মুম্বাইয়ে জুহুর ইসকন মন্দিরে চারহাত এক হয় যুগলের। বিয়ের ছয় বছর পরে প্রথমবারের মতো বাবা-মা হলেন এই তারকা দম্পতি।


জেবি/এসবি