খোয়াবে ববির মেকআপম্যান আদর আজাদ!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৪৮ অপরাহ্ন, ২৭শে জুলাই ২০২৩


খোয়াবে ববির মেকআপম্যান আদর আজাদ!
চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও আদর আজাদ

প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও  আদর আজাদ। খোয়াব নামের সিনেমাটি বানিয়েছেন আবুল খায়ের চাঁদ। সাহিত্যনির্ভর সিনেমাটিতে সুপারস্টার নায়িকা চরিত্রে অভিনয় করছেন ইয়ামিন হক ববি। তার মেকআপম্যানের চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ।


সিনেমা প্রসঙ্গে পরিচালক বলেন, “তিনটি গল্পের ট্রিলজি সিনেমা এটি। এর মূল নাম ‘জীবন জুয়া’। ‘খোয়াব’ পর্বে আদর-ববি অভিনয় করছেন। তারা খুব ভালো কাজ করছেন। দর্শক নতুন একটি জুটি পেতে যাচ্ছে। সিনেমাটি আসছে অক্টোবরে প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা রয়েছে।”


আরও পড়ুন: কঙ্গনার দায়ের করা মামলায় ফের বিপাকে জাভেদ


সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, “প্রতিটি মানুষের জীবনেই স্বপ্ন থাকে। কিন্তু সেই স্বপ্ন পূরণ করতে এসে নানা পরিবর্তন হয়। সবসময় সব স্বপ্ন পূরণ হয় না। স্বপ্ন, স্বপ্নই থেকে যায়। নামের সঙ্গে চরিত্রের গভীর একটা সম্পর্ক আছে। সিনেমাটিতে আমি মেকআপম্যানের সহকারীর চরিত্রে অভিনয় করছি। চরিত্রের প্রয়োজনে আমার গেটআপে পরিবর্তন আনতে হয়েছে। যে পরিবর্তন পূর্বের সিনেমাগুলোতে ছিল না। আশা করছি, আমাদের জুটি দর্শক পছন্দ করবে।”


আরও পড়ুন: বাবার অপমান, রেগে মেয়েটিকে লাথি মেরে বসে আরিয়ান


ববি বলেন, “নতুনদের মধ্যে আদর আজাদের সম্ভাবনা অনেক বেশি। প্রথমবার তার সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালাম। ভালো অভিনয় করে। সিনেমাটিও দর্শকদের ভালো লাগবে আশা করছি।”


‘খোয়াব’ সিনেমাটিতে গল্পের হিরো চিত্রনায়ক সাঞ্জু জন। এছাড়া আরও অভিনয় করছেন সুমন আনোয়ার, বাপ্পি আশরাফ প্রমুখ।


জেবি/এসবি