ভোট চুরির সরকারের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই: ড. খন্দকার মোশাররফ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ভোট চুরির সরকারের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই: ড. খন্দকার মোশাররফ

দ্রব্যমুল্য উর্ধগতির জন্য আওয়ামী লীগ সিন্ডিকেটকে দায়ি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন  তারা ইচ্ছে করে জিনিসপত্রের দাম বাড়িয়েছে। দ্রব্যমূল্যের উর্ধগতির কারনে পুরো দেশের মানুষ দুর্ভোগে পড়েছে তবে এ ব্যাপারে সরকারের কোন ভাবাবেগ নেই। কারন এই ভোট চুরির সরকারের জনগনের প্রতি কোন দায়বদ্ধতা নেই।  

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রঘো‌ষিত কর্মসূ‌চির অংশ হিসা‌বে সিলেট মহানগর বিএনপি আযোজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে আয়োজিত এই বি‌ক্ষোভ সমা‌বেশে সভাপতিত্ব করেন সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী।

তিনি আরও বলেন, জ্বালানী তেল বিদ্যুৎ গ্যাস কোন কিছুই বাদ যায়নি মুল্য বৃদ্ধি থেকে।  সরকারের দুর্নীতি লুটপাট ব্যাংক ডাকাতির কারনে দেশের অর্থনীতির অবস্থাও নাজুক। যার খেসারত দিতে হচ্ছে জনগনকে। দলীয় সরকারের অধীনে নির্বাচনে জয়ী নিশ্চিত হওয়ার জন্য তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে আওয়ামীলীগ। এই সরকারকে হটিয়ে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন নিশ্চিত করতে হবে। নইলে দুর্ভোগ থেকে নিস্তার মিলবে না। এজন্য জনগনকে জেগে উঠতে হবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারসহ সিলেটের বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। 

এসএ/