শাকিব-অপুকে নিয়ে ভাববার টাইম নেই: বুবলী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৫৬ অপরাহ্ন, ৭ই আগস্ট ২০২৩


শাকিব-অপুকে নিয়ে ভাববার টাইম নেই: বুবলী
বুবলী

সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের দ্বিতীয় স্ত্রী। কয়েকদিন আগে সন্তান জয়কে নিয়ে শাকিব খান ও তার প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে দেশের বাইরে ঘোরাফেরা করেছেন তারা।  এই বিষয়টা কীভাবে দেখছেন জানতে চাইলে বুবলী বলেন, দেখুন এসব নিয়ে আমি আগেও বলেছি আবারও বলছি, আমার জীবনের প্রথম প্রায়োরিটি এখন আমার সন্তান শেহজাদ খান বীর। 


তিনি আরও বলেন, আমাকে তার বাবা-মা উভয়েরই দায়িত্ব পালন করতে হচ্ছে, তার টেককেয়ার করাই এখন আমার ব্যস্ততা। এর বাইরে আমি অন্য কিছু শুনছিও না, দেখছিও না, ভাবছিও না। এসব ব্যাপারে আর কথাও বলতে চাই না। আর নিজের কাজও রয়েছে। তাই এইসব নিয়ে আমার ভাবার টাইমও নেই।


আরও পড়ুন: নতুন প্রেমে দিশা


বুবলী বলেন, আমি যে বললাম, শেহজাদের জন্য আমাকে বাবার দায়িত্বও পালন করতে হয়, মায়ের দায়িত্বও পালন করতে হয়—এই কথাটার মধ্যে উত্তর আছে। শেহজাদের বিষয়টি সামনে আসার পর থেকে অনেকে অনেক কিছুই সামনে আনার চেষ্টা করেছে, এখনো করছে। আমার সন্তান কীভাবে ভালো থাকবে, সুখে থাকবে, এটা নিয়েই ভাবছি। নানা দিক থেকে নানা ধরনের কথা মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে। এসব বিষয়ের সঙ্গে শেহজাদ তো অভ্যস্ত না। এ জন্য সে কীভাবে সুখী হবে, সেটাই এখন আমার দেখার প্রধান দায়িত্ব।


জেবি/এসবি