নতুন প্রেমে দিশা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:০৫ অপরাহ্ন, ৭ই আগস্ট ২০২৩


নতুন প্রেমে দিশা
ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম চর্চিত যুগলের নাম টাইগার শ্রফ ও দিশা পাটান। তাদের প্রেমের সম্পর্ক ইন্ডাস্ট্রির কাছে একদম খোলা বইয়ের মতো ছিল। সব স্থানে একসঙ্গেই দেখা যেত তাদের। জিম থেকে রেস্তরাঁ, সর্বত্র একত্রেই ঘুরে বেড়াতো তারা। যদিও প্রকাশ্যে একে অন্যকে বন্ধু বলেই পরিচয় দিতেন দু’জনে। 


তবে গেল মাস কয়েক আগেই টাইগার-দিশার সম্পর্ক ভেঙ্গে গেছে বলে খবর ছড়ায়। তার দিন কয়েকের মধ্যেই দিশার জীবনে নাকি ফের নতুন প্রেমের ছোঁয়া লাগে! নতুন প্রেমিকের নাম আলেকজান্ডার অ্যালেক্স। 


এই মুহূর্তে আলেকজান্ডারের সোশ্যাল মিডিয়া পাতাজুড়ে শুধুই দিশার ছবি। সর্বত্রই একসঙ্গে দেখা যাচ্ছে তাদের। তবে এতদিন অ্যালেকজান্ডারকে বন্ধুই বলে এসেছেন ‘বাগী’ খ্যাত অভিনেত্রী। তবে এবার ধরা খেলেন ফটোগ্রাফারদের ক্যামেরায়।


দিন কয়েক আগেই আলেকজান্ডারকে নিয়ে দিশা বলেন, “২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর আলেকজান্ডার। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। কাজ করা থেকে শুরু করে খাওয়া-দাওয়া, আড্ডা— একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম।” 


আরও পড়ুন: একশ কোটি ডলার আয় করল গ্রেটার ‘বার্বি’


আলেকজান্ডার খোলাসা করেন জানান, দিশা তার কাছে পরিবারের মতো। তবে সম্পর্কের কথা স্বীকার করেননি তিনি। 


এবার একটি অনুষ্ঠানে বিশেষ বন্ধুকে নিয়ে যান দিশা। সেখানেই আলেকজান্ডারকে প্রেমিক বলেই পরিচয় করান দিশা। কয়েক সেকেন্ডের ভিডিওতেই তা স্পষ্ট হয়ে যায়।


আরও পড়ুন: কেন ডিবি কার্যালয়ে অপু বিশ্বাস?


এদিকে আলেকজান্ডার ও টাইগারের বোন কৃষ্ণা শ্রফ পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু। দিশার সঙ্গে আলেকজান্ডারের ছবি দেখার পর টাইগারের বোন কৃষ্ণা লেখেন, “এই ছবির পর ওরা কী লিখবে, তা পড়ার অপেক্ষায় রয়েছি।”


টাইগারের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও অভিনেতার পরিবারের সঙ্গে দিশার সম্পর্ক যে অটুট, সেই প্রমাণ অবশ্য মিলেছে বিভিন্ন সময়ে।


জেবি/এসবি