আরিয়ান মাদক কেলেঙ্কারিতে যুক্ত নন: তদন্তকারী দল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


আরিয়ান মাদক কেলেঙ্কারিতে যুক্ত নন: তদন্তকারী দল

বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান মাদক কেলেঙ্কারিতে যুক্ত নন বলে জানালেন ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) তদন্তকারী কর্মকর্তারা।

ভারতীয় গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, আরিয়ানের বিরুদ্ধে আন্তর্জাতিক মাদচক্রের সঙ্গে জড়িত থাকার যে অভিযোগ আনা হয়েছিল তা এনসিবি প্রমাণ করতে পারেনি। বরং তাকে যে প্রমোদতরি নামক জাহাজ থেকে তাকে আটক করা হয়েছিল সেখানেই একাধিক অনিয়ম খুঁজে পেয়েছে গোয়েন্দা সংস্থাটি।

গোয়েন্দা সংস্থা এনসিবির নিয়ম অনুযায়ী, যে কোন তল্লাশির সময় ভিডিও ধারণ করা বাধ্যতামূলক। তবে সেদিন প্রমোদতরিতে অভিযানের সময় সমীর বানখেড়ের নেতৃত্বাধীন প্রতিনিধি দল কোন ধরণের ভিডিও না করেই আরিয়ানকে গ্রেপ্তার করে। এমনকি যে মাদক পাওয়া গেছে সেখানে গ্রেপ্তার করা সবার।

তদন্তে নতুন তথ্য উঠে আসা এই নতুন প্রতিবেদনটি এনসিবির ডিরেক্টর জেনারেল এসএন প্রধানের কাছে উপস্থাপন করা হবে। তবে চূড়ান্ত প্রতিবেদন জমা দেওয়ার আগে সব ধরনের আইনি পরামর্শ গ্রহণ করা হবে।

উল্লেখ্য, শাহরুখপুত্র আরিয়ান মাদক মামলায় প্রায় এক মাস জেলেও ছিলেন । জামিনে মুক্তি পেয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন আরিয়ান।

 ওআ/