মানিক চাঁনের কথায় মনির খানের নতুন গান


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ০৩:৩১ অপরাহ্ন, ৭ই সেপ্টেম্বর ২০২৩


মানিক চাঁনের কথায় মনির খানের নতুন গান
মানিক চাঁন - মনির খান

আবারও গীতিকবি মানিক চাঁন এর গীতিকথায় নতুন গান নিয়ে আসছেন দেশের খ্যাতিমান সঙ্গীতশিল্পী মনির খান। এর আগে মানিক চাঁন এর গীতিকথায় আরও একটি গান গেয়েছেন মনির খান। নতুন এই গানের শিরোনাম 'তোর সাথে কইরা পিরিতি'। গানটি সুর করেছেন এইচ আর ফারদিন খান এবং সঙ্গীতায়োজন করেছেন গুণী সঙ্গীতপরিচালক এইচ আর লিটন।


গানটি মিউজিক ভিডিওসহ আসছে শুক্রবার (৮ সেপ্টেম্বর) প্রযোজনা প্রতিষ্ঠান 'মানিক চাঁন' অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে বলে জানা গেছে। 


এ প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার ও এই গানের গীতিকার মানিক চাঁন জানালেন, “মনির খান ভাই আমার খুব প্রিয় একজন শিল্পী। তার জন্য মনের মাধুরি মিশিয়ে এই গানটি লিখার চেষ্টা করেছি। গানটি নিয়ে আমি অনেক আশাবাদী। আশাকরি গানটি মনির খানের ভক্ত শ্রোতাদের মন জয় করে নেবে।”


কণ্ঠশিল্পী মনির খান বলেন, “এই গানের কথা ও সুর আমার খুব ভালো লেগেছে। আর আমার শ্রোতাদের কথা মাথায় রেখেই গাইবার চেষ্টা করেছি। আমার বিশ্বাস গানটি সকলের ভালো লাগবে।”


এইচ আর লিটন বলেন, “গানটি অসাধারণ একটা গান। আমি অনেক যত্ন নিয়ে এই গানের সঙ্গীতায়োজন করার চেষ্টা করেছি। বরাবরের মতোই মনির খান ভাইয়ের কণ্ঠের জাদুতে গানটি আরও প্রাণ পেয়েছে।  আশাকরি গানটি সবার ভালো লাগবে।”


জেবি/এসবি