চট্টগ্রামকে ধন্যবাদ জানালেন কিং খান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৫৫ পূর্বাহ্ন, ১০ই সেপ্টেম্বর ২০২৩


চট্টগ্রামকে ধন্যবাদ জানালেন কিং খান
শাহরুখ খান

সম্প্রতি বিশ্বব্যাপী শাহরুখ খান অভিনীত ‘জাওয়ান’ সিনেমা মুক্তি পেয়েছে। এ সিনেমার জোয়ারে এখন পুরো বিশ্ব ভাসছে। বিশেষ করে বাংলাদেশের চট্টগ্রামের বলিউড বাদশার ভক্তরা একটু বেশিই উচ্ছ্বসিত। তাই চট্টগ্রাম বাসীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।  


বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে ‘জাওয়ান’সিনেমাটি মুক্তি পায়। একই দিনে বাংলাদেশেও এটি মুক্তি দেওয়া হয়েছে। প্রেক্ষগৃহে বসে সিনেমাটি দেখতে পেরে চট্টগ্রামবাসী খুবই উচ্ছ্বাস প্রকাশ করেছে। 


‘জওয়ান’ ছবিটি দেখতে  চট্টগ্রামের ‘শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব’বিশেষ রকম প্রস্তুতি হাতে নেয়।  ‘চট্টগ্রাম এসআরকে ইউনিভার্স টিম’ নামে ফ্যান ক্লাবের পক্ষ থেকে কিং খানের ছবি আঁকা টিশার্ট পরে দল বেঁধে সিনেমা হলে ভিড় জমান নতুন এ ছবিটি দেখতে।


আরও পড়ুন: ভক্তদের ভালোবাসা রিটার্ন দেবেন কিং খান


ছবিটি মুক্তির পর থেকে এখন পর্যন্ত একাধিকবার দেখেছেন চট্টগ্রামের শাহরুখ ভক্তরা। এবংকি হাতে শাহরুখ খানের পোস্টার নিয়ে র‌্যালিও করেছেন তারা। নিজের দেশের বাইরে ভক্তদের এই ভালোবাসা দেখে বেশ আবেগী হয়ে উঠেছেন শাহরুখও।

 

তাই গেল শনিবার ( ৯ আগস্ট) রাতে ক্ষুদ্র ব্লগ সাইট টুইটারে তিনি চট্টগ্রামের শাহরুখ ভক্তদের ধন্যবাদ জানান। ইংরেজিতে লিখেছেন,“থ্যাংক ইউ চট্টগ্রাম”।


আরও পড়ুন: অভিনেত্রী মহালক্ষ্মীর স্বামী প্রযোজক রবিন্দর গ্রেফতার

 

বলিউড বাদশার কাছ থেকে এমন বার্তা পেয়ে খুশি চট্টগ্রামের শাহরুখ ভক্তরা। এরপরই কিং খানের করা সে পোস্টে চট্টগ্রামের ভক্তরা ভালোবাসার শুভেচ্ছা ছড়িয়ে দিতে শুরু করে বলিউড বাদশাহ শাহরুখকে।


জেবি/এসবি