আমার সুন্দরী বউ আপনাদের বোন: অনন্ত জলিল


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:২৯ অপরাহ্ন, ১০ই সেপ্টেম্বর ২০২৩


আমার সুন্দরী বউ আপনাদের বোন: অনন্ত জলিল
ছবি: সংগৃহীত

ঢালিউডের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল-আফিয়া নুসরাত বর্ষা। শনিবার (৯ সেপ্টেম্বর) তারা হাজির হয়েছিলেন যমুনা ব্লকবাস্টার সিনেমাসের ১০ বছর পূর্তি উদযাপনে। সেখানে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলার এক পর্যায়ে অনন্ত মন্তব্য করেন, “আমার সুন্দরী বউ, আপনাদের বোন।”


এসময় পাশেই দাঁড়িয়ে ছিলেন স্ত্রী বর্ষা। তাকে উদ্দেশ্য করে অনন্ত বলেন, “এবার আমার সুন্দরী বউ কথা বলবে। আমার সুন্দরী বউ, আপনাদের বোন।”


অনুষ্ঠানে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় মেতে ওঠেছিলেন অনন্ত-বর্ষা। কিছুটা স্মৃতিকাতরও হন তারা। কেননা ২০১৩ সালে এই দম্পতির ‘নিঃস্বার্থ ভালবাসা’ সিনেমা দিয়েই যাত্রা শুরু হয় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস’র।


আরও পড়ুন: মনের মানুষকে খুব যত্ন করে রাখতে হয়: পরীমনি


অনন্ত বলেন, “আজকে (শনিবার) ব্লকবাস্টারের ১০ বছর পূর্ণ হলো। আপনারা সবাই জেনে আনন্দিত হবেন যে, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ দিয়ে ব্লকবাস্টার ওপেনিং হয়। এত বড় একটা কোম্পানি, ছবির জন্য তাদের ৭টা স্ক্রিন আছে। আমরা যখনই ছবি রিলিজ করি তখনই ব্লকবাস্টার আমাদের জন্য ভাইটাল একটা পয়েন্ট।”


আরও পড়ুন: খায়রুলের কথা, সুর ও সাগরের সঙ্গীতে ‘চোখ লাল কিসে’ ভাইরাল


১০ বছর পূর্তিতে অনন্ত-বর্ষার পাশাপাশি আরও উপস্থিত ছিলেন শোবিজের একঝাঁক তারকা। ছিলেন অপু বিশ্বাস, পরীমণি, সিয়াম আহমেদ, চয়নিকা চৌধুরী, ইমনসহ অনেকে।


জেবি/এসবি