দুর্নীতি বন্ধ করুন নয়তো রক্ষা নেই: মির্জা ফখরুল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দুর্নীতি বন্ধ করুন নয়তো রক্ষা নেই: মির্জা ফখরুল

সরকারকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যদি ভালোয় ভালোয় বিদায় নিতে চান, তা হলে দয়া করে দুর্নীতি বন্ধ করুন। তা না হলে আপনাদের পিঠের চামড়া থাকবে না।

শুক্রবার (৪ মার্চ) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আয়োজিত সমাবেশে এসব মন্তব্য করেন তিনি।

'বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ সব রাজবন্দিকে মুক্তির দাবিতে' এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে মির্জা ফখরুল বলেন, কথা খুব পরিষ্কার-দেশনেত্রীকে মুক্ত করতে হবে এবং মজনুসহ সব রাজনৈতিক নেতাকর্মীদের মুক্ত করতে হবে।

তিনি আরও বলেন, একটা নিরপেক্ষ সরকারের হাতে এই সরকারকে ক্ষমতা হস্তান্তর করতে হবে, নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন করে জনগণের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। সেটিই তাদের নিজেদের একমাত্র রক্ষার উপায়। 

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে রাষ্ট্র ক্ষমতায় এসেছিলো উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, এই সরকার সম্পূর্ণভাবে জনগণের বিরুদ্ধের সরকার।

মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুসহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।

ওআ/