প্রেম-বিয়ে নিয়ে যা জানালেন শামীম ও অহনা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১০:৪০ পূর্বাহ্ন, ১৯শে সেপ্টেম্বর ২০২৩


প্রেম-বিয়ে নিয়ে যা জানালেন শামীম ও অহনা
শামীম ও অহনা - ফাইল ছবি

টেলভিশন পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান ও অভিনেতা শামীম হাসান সরকার। তাদেরকে নিয়ে বেশ কিছু দিন ধরে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। মূলত গত ফেব্রুয়ারিতে অহনার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ছবিসহ শামীম ফেসবুকে লিখেছিলেন, “এই নদী যত দিন বহমান! ভালোবাসি অহনা রহমান।’ দু’জনের সেই একই ছবি অভিনেত্রীও পোস্ট করেছিলেন। সেখানে থেকেই তাদের নিয়ে গুঞ্জনের শুরু।”


তবে আসলেই কি প্রেমের সম্পর্কে রয়েছেন শামীম ও অহনা? যদিও তাদের কেউই মুখ খুলেননি। সম্প্রতি ‘পকেটমার’ নামে একটি নাটকে দেখা গেছে তাদের দুজনকে। মোহন আহমেদের পরিচালনায় নাটকটিতে তাদের অভিনয় প্রশংসিত হয় দর্শকমহলে। গণমাধ্যমের সঙ্গে নাটকের সফলতা নিয়ে কথা বলার সময় প্রেম ও বিয়ে নিয়ে কথা বলেছেন অভিনেত্রী অহনা রহমান ও শামীম হাসান সরকার।


অভিনেত্রী বলেন, “ভক্তরা আমাদের একসঙ্গে ছবিতে দেখেছে। আমরা বন্ধু, আমাদের পরিবারের মধ্যে দেখা হয়েছে। কিন্তু কোথাও কি আমরা লিখেছি, আমরা বিয়ে করতে যাচ্ছি। এটা মানুষের কেবলই কল্পনা। আমরা কেউ কখনোই লেখিনি যে, বিয়ে করতে যাচ্ছি। আমাদের কেউ কি লিখেছে ‘বিয়ে করতে যাচ্ছি, দোয়া করবেন’, এটাও তো মনে পড়ে না। আমরা একসঙ্গে দুই পরিবার দেখা করেছি। ফ্যামিলি ফ্রেন্ডস কি হতে পারে না। শুধু এটাই।”


আরও পড়ুন: সুখবর দিলেন পরীমনি


এদিকে অভিনেতা শামীম বলেন, “আমাদের মধ্যে ফ্রেন্ডশিপটা রয়েছে। দূরত্ব তৈরি হয়নি। সাক্ষাৎকারে এসব নিয়ে কিছু বলতে চাই না। এটা ব্যক্তিগত অভিমত, সবার জানার প্রয়োজন নেই। যখন বিয়ে করব তখন সবাইকে জানিয়েই করব।”


আরও পড়ুন: ফেসবুকে অপু বিশ্বাসের আবেগঘন স্ট্যাটাস


অহনা বলেন, “জুটি হিসেবে দর্শক পছন্দ করে আমাদের। আমরা একসঙ্গে অনেক কাজ করেছি। ওর ডিফারেন্ট ক্যারেক্টার, অন্য কলিগ রয়েছে, আমারও ডিফারেন্ট ক্যারেক্টার ও অন্য কলিগ রয়েছে। সবার সঙ্গেই অভিনয় করব। আমরা একসঙ্গে কাজ করলেও এক্সক্লুসিভগুলো করব। ঈদের আগ পর্যন্ত অনেক কাজ করেছি আমরা। এ জন্য ঈদের পর গ্যাপ নিয়েছি।”


জেবি/এসবি