মাদাম তুসো মিউজিয়ামে এবার বসছে আল্লুর মোমের মূর্তি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৫২ পূর্বাহ্ন, ২০শে সেপ্টেম্বর ২০২৩


মাদাম তুসো মিউজিয়ামে এবার বসছে আল্লুর মোমের মূর্তি
আল্লু অর্জুন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। বছরটা ভালই যাচ্ছে তার।  সম্প্রতি প্রথম তেলেগু অভিনেতা হিসেবে ৬৯তম জাতীয় পুরস্কার পেলেন আল্লু। এবার তার সাফল্যের মুকুটে আরও একটি পালক যোগ হতে চলেছে। লন্ডনের বিশ্ববিখ্যাত মাদাম তুসো মিউজিয়ামে এবার বসতে চলেছে তার মোমের মূর্তি। 


তবে শুধু যে আল্লুর তা কিন্তু  নন, এর আগে বহু বলিউড তারকার মূর্তি রাখা হয়েছে লন্ডনের মাদাম তুসো মিউজিয়ামে। অমিতাভ বচ্চন, সালমান খান, শাহরুখ খান, হৃতিক রোশন, ঐশ্বরিয়া রাই বচ্চন, মাধুরী দীক্ষিত ও ক্যাটরিনা কাইফের মতো অভিনেতাদের মূর্তি রয়েছে এই সংগ্রহে। 


দক্ষিণী সিনেমার অভিনেতাদের মধ্যে তিনি তৃতীয় তারকা, যার মূর্তি তৈরি হচ্ছে। এর আগে প্রভাস ও মহেশ বাবুর মূর্তি রাখা হয়েছে এই মিউজিয়ামে।


আরও পড়ুন: সাকিবের পাশে থাকার জন্য মিরাজকে ‘কাবিলা’র ধন্যবাদ


লন্ডনের মাদাম তুসো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ওয়্যাক্স মিউজিয়াম। পৃথিবীর বিভিন্ন প্রান্তের তারকাদের মোমের মূর্তি তৈরি করে রাখা হয় সেখানে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় তারকাদের মোমের মূর্তি এই মিউজিয়ামে রেখে তাদের সম্মান জানানো হয়। ‘পুষ্পা’র গগনচুম্বী সাফল্যের পর এবার তৈরি হচ্ছে আল্লুর মূর্তি। 


আরও পড়ুন: অপু বিশ্বাসের নামে থানায় জিডি


শোনা যাচ্ছে, আগামী দু-একদিনের মধ্যেই লন্ডনের উদ্দেশে পাড়ি দেবেন অভিনেতা আল্লু অর্জুন। সেখানে মাপ দেওয়ার জন্য যাচ্ছেন তিনি। তবে মূর্তির উন্মোচন হতে পারে আগামী বছর।


জেবি/এসবি