বাংলাদেশকে ২৪৪ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে ভারতীয় যুবারা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বাংলাদেশকে ২৪৪ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে ভারতীয় যুবারা

স্পোর্টস ডেস্ক: চলমান এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের দুই হাইভোল্টেজ সেমিফাইনালে পরস্পরের মুখোমুখি হয়েছে ভারত ও বাংলাদেশ এবং পাকিস্তান ও শ্রীলঙ্কা। যার মধ্যে দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশকে ২৪৪ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে ভারতীয় যুবারা।

বৃহস্পতিবার সকালে শারজায় টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক রাকিবুল হাসান। বল হাতে বাংলাদেশকে ভালো শুরু এনে দেন আশিকুর জামান ও তানজিম হাসান সাকিব। আঁটোসাঁটো শুরুর পর ভারতের হাল ধরেন শেক রশিদ।

এই মিডল অর্ডার ব্যাটার ছাড়া বলার মত স্কোর গড়তে পারেননি আর কেউই। তবে এক প্রান্ত আগলে রেখে রশিদ দলকে এনে দেন সম্মানজনক সংগ্রহ। ১০৮ বলে গড়া তাঁর ৯১ রানের অপরাজিত ইনিংসটিই প্রতিরোধ গড়ে তোলে বাংলাদেশের বোলিং আক্রমণের বিপক্ষে।

নির্ধারিত ৫০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ দাঁড়ায় ২৪৩ রান। অন্যদের মধ্যে ভিকি অস্টাল অপরাজিত ২৮* (১৮ বলে), অধিনায়ক ইয়াশ ঢুল ২৬ ও রাজ বাওয়া ২৩ রান করেন।

বাংলাদেশের পক্ষে অধিনায়ক রাকিবুল হাসান শিকার করেন ৩টি উইকেট। এছাড়া একটি করে উইকেট পেয়েছেন তানজিম হাসান সাকিব, নাইমুর রহমান, এসএম মেহরব ও আরিফুল ইসলাম।