বিয়ে করলেন রাঘব-পরিণীতি


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ১২:৪১ অপরাহ্ন, ২৫শে সেপ্টেম্বর ২০২৩


বিয়ে করলেন রাঘব-পরিণীতি
ছবি: সংগৃহীত

চলতি বছরের মে মাসে বাগদান হয়েছিল বলিউড নায়িকা পরিণীতি চোপড়া ও ভারতীয় সংসদ সদস্য রাঘব চাড্ডার। গতকাল রবিবার (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তারা।


বিয়ের অনু্ষ্ঠান দেখার জন্য ৪ মাস ধরে অপেক্ষা করেছিলেন পরিণীতির ভক্ত-অনুরাগীরা। অবশেষে আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডার সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন পরিণীতি চোপড়া।


রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে ৪ হাত এক হল রাঘব ও পরিণীতির। বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মালহোত্রের পরিকল্পিত পোশাক পরে রাঘবের সঙ্গে সাত পাক ঘুরলেন অভিনেত্রী। গোধূলিবেলায় ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র ‘কবীরা’ গানে বিদায় হলো নববধূ পরিণীতির।


 একটি ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে উদয়পুরে বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল। তারপরে গায়েহলুদ, সংগীত ও মেহেদি অনুষ্ঠান। রাঘব ও পরিণীতির সংগীতের অনুষ্ঠানে পারফর্ম করেন নামজাদা গায়ক নবরাজ হংস।


সংগীতের অনুষ্ঠানের জন্য নব্বইয়ের দশকের নস্টালজিয়া জড়ানো থিম পার্টির আয়োজন করেছিলেন হবু দম্পতি। সেই পার্টিতেই ছিল ম্যাগি ও ক্যান্ডি ফ্লসের কাউন্টারও। আমন্ত্রিত অতিথিদের জন্য উপহারে ছিল গানের ক্যাসেট।


আরও পড়ুন: এম এ আলম শুভর লেখা নতুন তিন গান


সেই ক্যাসেটের প্লেলিস্ট নাকি তৈরি করেছিলেন পরিণীতি নিজে। অন্য দিকে রাজনীতিক পাত্রের তরফে বরযাত্রীর দলে অংশ নিয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত সিংহ মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন শিবসেনা নেতা আদিত্য ঠাকরেও।


রাজনীতিকদের ভিড়ে বলিউডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পোশাকশিল্পী মণীশ মালহোত্র। প্রিয় বন্ধু পরিণীতির বিয়েতে হাজির হয়েছিলেন টেনিস তারকা সানিয়া মির্জাও।


আরও পড়ুন: চট্টগ্রাম ডুবে গেলেই মানুষ আমাকে ট্রল করে: রিয়াজ আহমেদ


উদয়পুরের তাজ লীলা প্যালেসে বসেছিল রাঘব ও পরিণীতির বিয়ের আসর। লেক প্যালেস থেকে নৌকোয় চড়ে পরিণীতিকে বিয়ে করতে আসেন রাঘব। সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে বরযাত্রীর সেই ছবি। বিয়ের পরে সন্ধ্যা সাড়ে আটটা নাগাদ তাজ লীলা প্যালেসে নবদম্পতির রিসেপশন পার্টি।


প্রিয় নায়িকা পরিণীর নতুন জীবনে প্রবেশের জন্য ভক্ত-অনুরাগীরা ভীষণ আনন্দিত। তাকে সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন।


জেবি/এসবি