ফায়ার সার্ভিসে অংশীজনের অংশগ্রহণে সভা অনুষ্ঠিত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫২ অপরাহ্ন, ২৫শে সেপ্টেম্বর ২০২৩


ফায়ার সার্ভিসে অংশীজনের অংশগ্রহণে সভা অনুষ্ঠিত
ছবি: ফায়ার সার্ভিস মিডিয়া সেল

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সম্মেলন কক্ষে অংশীজনের অংশগ্রহণে অনুষ্ঠিত সভায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ প্রতিষ্ঠানটির সাম্প্রতিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেছেন।


সোমবার (২৫ সেপ্টেম্বর) সদর দপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) যুগ্ম সচিব মো. ওয়াহিদুল ইসলাম, উপ-পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) মো. কামাল উদ্দিন ভূঁইয়া, সহকারী পরিচালক (ওয়ারহাউস ও ফায়ার প্রিভেনশন) মো. আনোয়ার হোসেন, সহকারী পরিচালক (ক্রয় ও স্টোর) মনোরঞ্জন সরকারসহ অধিদপ্তরের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 


মিডিয়া সেলের ওয়ারহাউজ ইন্সপেক্টর মো. আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিজেএমইএ, বিকেএমইএ, বাংলাদেশ পুলিশ, উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন, রেড ক্রিসেন্ট সোসাইটি, এনজিও কর্মকর্তা এবং বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।


আরও পড়ুন: কৃষি মার্কেটের আগুনের সূত্রপাত শর্ট সার্কিট থেকে হতে পারে: ফায়ার সার্ভিস


পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. ওয়াহিদুল ইসলাম-এর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। তিনি সকলকে উন্মুক্ত আলোচনায় অংশগ্রহণের অনুরোধ জানান। তিনি অংশীজনদের উদ্দেশ্যে বলেন, "আমাদের কাজের প্রকৃত মূল্যায়ন আপনারাই করতে পারেন। আমাদের সেবা কাজের মান বৃদ্ধির জন্য আপনাদের প্রস্তাব আমরা গুরুত্বের সাথে বিবেচনা করবো।" একই সাথে তিনি সকলকে কোনো প্রশ্ন থাকলে তা জানতে চাওয়ার অনুরোধ জানান।


আরও পড়ুন: মোহাম্মদপুর কৃষি মার্কেটে ফায়ার সেফটি ছিল না: ফায়ার সার্ভিস


অংশীজনের মধ্যে বিজিএমইএ প্রতিনিধি, বিকিএমইএ প্রতিনিধি, এনজিও কর্মকর্তা, দক্ষিণ সিটি কর্পোরেশন প্রতিনিধি এবং পুলিশ কর্মকর্তা তাদের মতামত পেশ করেন। তারা ফায়ার সার্ভিসের সাম্প্রতিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং প্রশিক্ষণসহ চলমান সেবা কার্যক্রম অব্যাহত রাখার অনুরোধ জানান। পরে পরিচালক প্রশাসন ও অর্থসহ অন্যান্য কর্মকর্তা বিভিন্ন অংশীজনের প্রশ্নের জবাব দেন।


জেবি/এসবি