গণতন্ত্রকে পুনঃ উদ্ধার করতে হতে হবে: নিতাই রায় চৌধুরী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩৮ অপরাহ্ন, ২৭শে সেপ্টেম্বর ২০২৩


গণতন্ত্রকে পুনঃ উদ্ধার  করতে হতে হবে: নিতাই রায় চৌধুরী
নিতাই রায় চৌধুরী। ছবি: জনবাণী

শেখ হাসিনার সরকার অগণতান্ত্রিক সরকার, ভোট চুরির সরকার, ফ্যাসিবাদ সরকার এই স্বৈরাচার সরকারের পতন ঘটাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। 


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্তি, নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে এক দফা এক দাবি আদায়ে বিএনপি ও যুগপথ আন্দোলনে খুলনা বিভাগীয় রোড মার্চ সফল করতে শালিখা উপজেলা বিএনপির আয়োজনে উপজেলা সদর আড়পাড়ায় আয়োজিত এক পথসভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাড: নিতাই রায় চৌধুরী। 


উপজেলা বিএনপির আহবায়ক আনিচুর রহমান মিল্টনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।


বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, শামসুজ্জামান দুদু, জাতীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু। এছাড়াও যুবদল, শ্রমিকদল, কৃষকদল ও ছাত্রদলসহ শালিখা উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 


বর্তমান সরকারের সমালোচনা করে অতিথিবৃন্দ বলেন, শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে, গণতন্ত্র ভূলুণ্ঠিত করেছে, দেশের মানুষের নামে মিথ্যা মামলা দিয়ে মানুষকে হয়রানি করছে। তাই নিরপেক্ষ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার গঠন করে আগামী দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত করার জোর দাবি জানাচ্ছি। 


প্রখর রৌদ্রকে উপেক্ষা করে মাগুরা জেলার শালিখা ও মহম্মদপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রিয় নেতাদের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করতে হাজার হাজার কর্মী রাস্তার দুধার দিয়ে দাঁড়িয়ে সরকার পতনের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে। 


আরএক্স/