ছেলে ও নিজের জন্মদিনে কেক কাটবেন না অপু বিশ্বাস


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:২৯ পূর্বাহ্ন, ১১ই অক্টোবর ২০২৩


ছেলে ও নিজের জন্মদিনে কেক কাটবেন না অপু বিশ্বাস
অপু বিশ্বাস - ছবি: সংগৃহীত

ছেলে আব্রাম খান জয়কে নিয়ে দারুণ সময় পার করছেন ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস। প্রায়ই সামাজিকমাধ্যমে ছেলের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত নেটিজেনদের সঙ্গে ভাগ করে নেন তিনি।


বুধবার (১১ অক্টোবর) ৩৪ বছরে পা রাখবেন এ অভিনেত্রী। বিশেষ এই দিনটিকে কেন্দ্র করে ইতোমধ্যেই শুভেচ্ছায় ভাসছেন তিনি।


তবে জন্মদিনের একদিন আগে অপু জানালেন, সারপ্রাইজ তার অনেক আনন্দের হলেও জন্মদিনের কেক কাটছেন না তিনি। এমনকি সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনেও আর কখনো কেক কাটবেন না।


জন্মদিন প্রসঙ্গে এ নায়িকা বলেন, “জন্মদিনের আগের দিন থেকেই যে সারপ্রাইজ পার্টি হতে পারে বিষয়টা আমার একদমই মাথায় ছিল না। হঠাৎ এমন সারপ্রাইজ পেয়ে আমি সত্যি ভাষাহীন!”


আরও পড়ুন: কেন ১০ কেজি ওজন কমিয়েছেন অপু বিশ্বাস?


তিনি আরও বলেন, “আমি আর কেক কাটতে চাই না। গত বছর আমার ছেলের জন্মদিন থেকে আমি মা হিসেবে সিদ্ধান্ত নিয়েছি, আর কখনও জয়ের বার্থডে কেক কাটব না। আর আমিও কখনও আমার জন্মদিনের কেক কাটব না।”


আরও পড়ুন: ছেলেরাও ইনবক্সে বাজে মেসেজ দেয়: জায়েদ খান


কিন্তু হঠাৎই কেন এমন সিদ্ধান্ত, সে বিষয়টি আড়ালেই রাখলেন অপু বিশ্বাস। তিনি জানালেন, সন্তান একজন মায়ের জন্য কি তা কোনো মা ভাষায় প্রকাশ করতে পারবে না। তার ব্যতিক্রম আমিও নই। জয়ের প্রথম বার্থ ডে থেকে পঞ্চম বার্থ ডে আমি খুব আনন্দ নিয়ে করেছি। ষষ্ঠ বার্থ ডে জয় তার পরিবারের সঙ্গে করেছে। ঐ সময় একটা বিষয়ের পর আমার মনে হলো জয়ের জন্মদিন আর ঘটা করে না করি। এরপর থেকে সিদ্ধান্ত নেই জন্মদিনে আর কখনও কেক কাটবো না।


জেবি/এসবি