ও ওর মতকরে জীবন উপভোগ করুক,রানি মুখার্জী


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ১০:১৭ অপরাহ্ন, ১৬ই নভেম্বর ২০২৩


ও ওর মতকরে জীবন উপভোগ করুক,রানি মুখার্জী
ছবি: সংগৃহীত

পিতা-মাতা তারকা হলে তাদের আদলেই গড়ে ওঠে সন্তানরা। ছোট থেকেই আর সাধারণ পাঁচটা শিশুর তুলনায় আলাদা খাতির পায় তারকাদের সন্তানরা। এই ব্যাপারটােই মেনে নিতে পারেন না বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জী। এমনকি তার স্বামী চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়াও।


এদিকে এই অভিনেত্রীর মেয়ে আদিরার বয়স সবে ৭ বছর চলছে। আগামী ১৫  ডিসেম্বর মেয়ে আদিরা ৮ বছরে পা দেবে। মেয়েকে ছাপোষা জীবনের স্বাদ দিতে চান তারকাজুটি রানি ও আদিত্য চোপড়া । তাকে স্পটলাইটে এনে বিব্রত করতে চান না। সে কারণেই রানি ও আদিত্য তার মেয়ে আদিরাকে ক্যামেরা থেকে বেশ দূরেই রাখেন।


একটি সাক্ষাৎকারে রানি এমনটাই জানিয়েছেন, মেয়েকে তিনি সাধারণ ভাবেই বড় করতে চান।  এ বিষয়ে স্বাধীনতা দিতে চান না এই বলে যে, ওর বাবা-মা সফল তারকা। এমনকি মেয়ে আদিরা তার স্কুলে বিশেষ খাতিরযত্ন পাক, তাও চান না রানি মুখার্জী। আর পাঁচজন সাধারণ শিশুর মতোই স্বাভাবিক শৈশব নিয়ে বড় হোক মেয়ে, সেটাই চান এই নায়িকা ও তার স্বামী।


রানির কথায়, ‘আমি চাই জনসাধারণের সামনে বের হোক মেয়ে আদিরা। লোকে চিনতে পেরে প্রতিনিয়ত ছেঁকে ধরলে ওর ছোটবেলার আনন্দটাই মাটি হয়ে যাবে বলে মনেকরেন এই অভীনেত্রী। ও ওর খুশি মতো ঘুরুক, ফিরুক,আনন্দ করুক। ও ওর মতো করে নিজের জীবন উপভোগ করুক ।’এমনকি ভবিষ্যতে মেয়েকে সিনেমা জগতে আনারও কোনো পরিকল্পনা নেই এমনটাই জানান রানি মুখার্জী।