ডিগবাজি দিয়ে ফারুকী’র সিনেমার প্রচারণায় জায়েদ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:২৮ অপরাহ্ন, ২১শে নভেম্বর ২০২৩


ডিগবাজি দিয়ে ফারুকী’র সিনেমার প্রচারণায় জায়েদ
ভিডিও থেকে নেওয়া

প্রথমবারের মতো অভিনয় করেছেন গুণী পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী! ইতোমধ্যে সংবাদটি সবাই জেনেছেন নিশ্চয়ই। এবার প্রকাশ্যে এলো, ফারুকী অভিনীত সেই ছবিটির মুক্তির তারিখ!


সংবাদটি এরই ভেতরে পরিচালক, কলাকুশলীরা জানিয়েছেন। তবে অবাক করার ঘটনা হলো- দেশে-বিদেশে প্রশংসিত পরিচালক ফারুকীর সিনেমার প্রচারণা করলেন জায়েদ খান। সামাজিকমাধ্যমে এখন অনেকেই তাকে ডিগবাজি জায়েদ খান নামেই ডাকেন। একটি ইভেন্টে ডিগবাজি দেবার পরই এই টাইটেল।


সাম্প্রতিক নেটমাধ্যমে দুনিয়ায় জায়েদ খান বহুলচর্চিত একটি নাম। সম্প্রতি জায়েদ খানকে তার ডিগবাজি স্টাইলেই পরিচালক ফারুকী অভিনীত প্রথম চলচ্চিত্রের প্রচরণায় দেখা গেল। মজার একটা ভিডিও ক্লিপে নির্মাতাসহ একাধিক কলাকুশলীরাও ছিলেন। ভিডিওচিত্রে সাদা পাঞ্জাবিতে সানগ্লাস পরা ঢালিউড নায়ক জায়েদ খান। বরাবরের মতো নিজের হাতের দামি ঘড়ির ঢোল পেটানোর পর ‘ডিগবাজি’ প্রসঙ্গে জায়েদ বলেন– যে পারে, সে কাপড়সহ পারে, কাপড় ছাড়াও পারে। পরে তাদের সামনেই একটি ছোট্ট নাটিকার ভেতর দিয়েই আবির্ভূত হয়ে দুটো ডিগবাজি দিয়ে জায়েদ পরিচালক ফারুকীর ছবির প্রচারণা করেন ।


আরও পড়ুন: মৌসুমীর বিগো লাইভের খবরে ক্ষুব্ধ ওমর সানী

 

চরকি প্রযোজিত ফারুকী অভিনীত প্রথম ওয়েব ফিল্মটির নাম ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’, সংক্ষেপে এটিকে বলা হচ্ছে ‘অটোবায়োগ্রাফি’। নিজের পরিচালনায় সিনেমাটির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা!


আরও পড়ুন: হঠাৎ ডিবি অফিসে তানজিন তিশা

 

এর আগে ওয়েব ফিল্মটি বুসান ও মুম্বাইয়ের দুই গুরুত্বপূর্ণ উত্সবে প্রদর্শিত হয়েছে। পেয়েছে প্রশংসা। সিনেমাটির প্রযোজনা সংস্থা জানিয়েছে, আগামী ৩০ নভেম্বর ঘরে বসেই চরকিতে দর্শক প্রতীক্ষিত এই ওয়েব ফিল্মটি দেখতে পারবেন। ‘মিনিস্ট্রি অব লাভ’ নামের একটি প্রজেক্টে ১২টি সিনেমার একটি ফারুকী’র ‘অটোবায়োগ্রাফি’। সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’তে ফারুকী-তিশা ছাড়াও অভিনয় করেছেন ডিপজল, ইরেশ যাকের, ডলি জহুর, শরাফ আহমেদ জীবন প্রমুখ।


জেবি/এসবি