মৌসুমীর বিগো লাইভের খবরে ক্ষুব্ধ ওমর সানী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৫৩ অপরাহ্ন, ২১শে নভেম্বর ২০২৩


মৌসুমীর বিগো লাইভের খবরে ক্ষুব্ধ ওমর সানী
ছবি: সংগৃহীত

ছোট পর্দার অভিনেত্রী হুমায়রা হিমুর আত্মহত্যা করার পর প্রকাশ্যে আসে ভিডিও চ্যাটিং অ্যাপ বিগো লাইভ প্ল্যাটফর্মের। যেখানে বেশ সক্রিয় ছিলেন হিমু। নিষিদ্ধ এই প্ল্যাটফর্মে পছন্দের অভিনেত্রীকে দেখে অবাক হন ভক্ত-অনুরাগীরাও। কারণ, বিগো অ্যাপে নানা অবৈধ কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন পৃথিবীর বিভিন্ন প্রান্তের ব্যবহারকারীরা।


হিমুর মৃত্যুর পর যখন বিগো লাইভ নিয়ে আলোচনা তুঙ্গে, তখনই দেশের কিছু গণমাধ্যমে খবর প্রকাশ করা হয় এই প্লার্টফর্মের সঙ্গে নাকি যুক্ত আছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। পাশপাশি লাইভ করে মোটা অঙ্কের টাকাও নিয়েছেন। সেসব সোশ্যাল মিডিয়াও মাধ্যমেও ছড়িয়ে পড়েছে।


মৌসুমীকে নিয়ে এমন খবরে প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন তার স্বামী এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি প্রশ্ন করেন, “কবে বিগো লাইভ করেছে মৌসুমী? প্রমাণ দিতে হবে, স্টুপিড। তার কোনোদিন বিগো আইডি ছিল না।”


আরও পড়ুন: হঠাৎ ডিবি অফিসে তানজিন তিশা


বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা হলে ওমর সানী বলেন, “যারা এইসব খবর ছড়াচ্ছে তা পুরোটাই ভিত্তিহীন। মৌসুমীর কখনোই বিগো আইডি ছিল না এখনও নেই। তবে হ্যাঁ, ওর টিকটক ও লাইকি আইডি আছে। সুতরাং যে ব্যক্তিরা এইসব মিথ্যা কথা ছড়াচ্ছেন তাদের বিরুদ্ধে আমি ব্যবস্থা নেব।”


জেবি/এসবি