জন্মদিনে বলিউড বাদশাহ’র মতোই ভক্তদের দেখা দিলেন জিৎ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:২৮ অপরাহ্ন, ১লা ডিসেম্বর ২০২৩


জন্মদিনে বলিউড বাদশাহ’র মতোই ভক্তদের দেখা দিলেন জিৎ
ছবি: সংগৃহীত

সকাল হতেই বাড়ির বাইরে অনুরাগীদের ভিড় শুরু হয়, সময়ের সাথে সাথে রাস্তায় তিল ধারনের জায়গা পাওয়া মুশকিল। চিত্রটা প্রতি বছছের মত ২ নভেম্বর মুম্বাইয়ের মান্নতের বাইরে লক্ষ্য করা যায়। কারণ, এভাবেই জন্মদিনে ভক্তদের দেখা দেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এবার টলিউডেও এই বছর একই চিত্র দেখা গেল।


বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ছিল টলিউডের ‘বস’ জিতের ৪৫তম জন্মদিন। বিশেষ এই দিনে রাজকীয় ভাবেই ভক্তদের সাথে দেখা দিলেন প্রিয় তারকা। এ সুপারস্টারের বাড়ির বাইরে হোর্ডিং নিয়ে হাজির হয়েছিলেন ভক্তরা। বাড়ির গেটে ‘শুভ জন্মদিন’র প্লেকার্ড এবং বেলুন দিয়ে সাজানো হয়েছিল। সাথে স্পিকারে বাজছিল জিতের ছবির গান। তারকাকে এক ঝলক ক্যামেরাবন্দি করতে ব্যস্ত ছিলেন তার ভক্তরা। বাড়ির বারান্দা থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদন জানাতে দেখা যায় জিৎকে। এ সময় অভিনেতার পরনে ছিল ছাই রঙা জ্যাকেট। মাইকে তার ভক্তদেরকে ধন্যবাদও জানান তিনি।


জিতের এমন পদক্ষেপ দেখে অনেকেই তার সঙ্গে বলিউড বাদশার সাথে তুলনা করেছেন। কারও মতে, টলিউডে শাহরুখের মতো একমাত্র জিৎই জন্মদিন উৎযাপন করেন। 


জানা যায়, বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যদের উপস্থিতিতে কেক কাটেন টালিউড এই সুপারস্টার। এর পরে তিনি নিজের অফিসের কর্মীদের সাথেও কেক কেটে জন্মদিন পালন করেন। আর সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়, ও পরিচালক সৌভিক কুন্ডু প্রমুখ। কেক কাটার মুহূর্তের কিছু ঝলক সুস্মিতা তার ইনস্টাগ্রামের স্টোরিতেও শেয়ার করেছেন। জিৎও বিশেষ সেই মুহূর্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাগ করে নিয়েছেন।


সম্প্রতি দ্বিতীয় বার বাবা হয়েছেন এ অভিনেতা। ছেলেকে নিয়েই এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন জিৎ।