গোপনেই ঢাকা আসবেন 'দরদ'র নায়িকা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:৩৮ অপরাহ্ন, ২রা ডিসেম্বর ২০২৩


গোপনেই ঢাকা আসবেন 'দরদ'র নায়িকা
ছবি: সংগৃহীত

ওপার বাংলার বেনারসে শেষ হয়েছে ‘দরদ’ সিনেমার প্রথম লটের শুটিং। এরপর গত মাসে শাকিব খান ঢাকায় ফিরলেও বাংলাদেশে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং এখনও শুরু হয়নি।


এরমধ্যেই ‘দরদ’ সিনেমার নির্মাতা অনন্য মামুন জানালেন, এই ডিসেম্বরেই বাংলাদেশে শুরু হবে দ্বিতীয় লটের শুটিং। সব ধরনের গোপনীয়তা রক্ষা করেই থাকবে শুটিংয়ের সকল আয়োজন। এমনকি ‘দরদ’ সিনেমার বলিউডের নায়িকা সোনাল চৌহানও বাংলাদেশে আসবেন লুকিয়ে। কাউকে জানিয়ে বা ঢাকঢোল পিটিয়ে নয়।


অনন্য মামুন বলেন,  ‘দরদ’ সিনেমা নিয়ে নানা ধরনের প্রশ্ন করা হচ্ছে আমাদের। সবাই প্রশ্ন করে ‘দরদ’ এর শুটিং বন্ধ হয়ে গেলো নাকি! তাই সিনেমার আপডেট দিতেই লাইভে এসেছি। ডিসেম্বরই দরদের বাংলাদেশ অংশের শুটিং শুরু হচ্ছে। আর এ সিনেমাটি আগামী বছরের অর্থাৎ ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। আর এটা নিয়ে কোনো ধরনের কনফিউশন নেই।


এরপর এই নির্মাতা বলেন, ‘বাংলাদেশের অংশে দরদের নায়িকা সোনাল চৌহান শুটিংয়ে অংশ নিলেও গ্যারান্টি দিচ্ছি কেউই বলতে পারবে না, সে কবে ঢাকায় আসবে, কবে কোথায় তাকে নিয়ে শুটিং হবে।’ এর কারণ হিসেবে মামুন বলেন, ‘আমি জানি, এটা জানলে বাংলাদেশে যেখানেই শুট করি না কেন, আমরা ক্যামেরা আটকাতে পারব না।’


এই নির্মাতা আরও বলেন, ‘দরদ’ সিনেমার সব কিছু প্রথমে হিন্দিতে মুক্তি পাবে। এটা আমার আর সিনেমার নায়কের পরিকল্পনা। দরদ একটি বলিউড সিনেমা হতে যাচ্ছে। এ ছবি দিয়ে শাকিব খানের বলিউডে অভিষেক ঘটবে। এমন কোনো ধরনের নতুন টেকনোলজি নেই যে ‘দরদ’-এ আমরা প্রয়োগ করিনি। শাকিব ভাই ও আমি মিলে দর্শকদের একটি ভালো প্রজেক্ট উপহার দিতে চাচ্ছি।’


প্রসঙ্গত, ‘দরদ’এ  শাকিব খানের বিপরীতে সোনাল চৌহান ছাড়াও আরও অভিনয় করেছেন টালিউডের পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ। বাংলাদেশের পাশাপাশি ছবিটির সহ-প্রযোজনায় আছেন ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।


এমএল/